২৪ মে মুক্তি পাচ্ছে ‘পিএম নরেন্দ্র মোদি’

:
: ৫ years ago

অবশেষে আগামী ২৪ মে মুক্তি পেতে যাচ্ছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জীবন নিয়ে তৈরি সিনেমা ‘পিএম নরেন্দ্র মোদি’। এই বায়োপিক নির্মাণ করেছেন পরিচালক ওমাং কুমার। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভূমিকায় অভিনয় করেছেন বলিউড তারকা বিবেক ওবেরয়।

এনডিটিভি জানায়,  এর আগে গত  ৫ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল নরেন্দ্র মোদির জীবন নিয়ে তৈরি এই সিনেমাটি। কিন্তু লোকসভা নির্বাচনের আগে এই ছবির মুক্তি নিয়ে বিরোধিতায় সরব হয়েছেন কংগ্রেসসহ বিরোধী দলগুলো। এ কারণে অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে দেওয়া হয়েছিল এর মুক্তির দিনক্ষণ।

পরে গত ১২ এপ্রিল  গোটা ভারতে ‘পিএম নরেন্দ্র মোদি’ মুক্তির ঘোষণা দেয় নির্মাতারা। প্রথম দফার লোকসভা ভোটের দিন ওই সিনেমা মুক্তি পেলে রাজনৈতিক পরিবেশ ঘলাটে হবে; এমন পরিস্থিতিতে নির্ধারিত সময়ে ছবি মুক্তিতে তৈরি হয় জটিলতা।

অবশেষে নানা চড়াই -উতরাই পেরিয়ে অবশেষে মুক্তি পাচ্ছে আগামী ২৪ মে ‘পিএম নরেন্দ্র মোদি’। এমনটাই জানিয়েছেন ছবির প্রযোজক সন্দীপ সিং। ‘পিএম নরেন্দ্র মোদি’ ছবির পোস্টার গত জানুয়ারি মাসে প্রকাশ করা হয় ২৭টি ভাষায়।

ছবিতে আরও অভিনয় করছেন বোমান ইরানি, দর্শন কুমার, মনোজ যোশী, প্রশান্ত নারায়ণন, জরিনা ওয়াহাব, বারখা বিষ্ট সেনগুপ্ত, অঞ্জন শ্রীবাস্তব, ইয়াতিন কারিয়াকার, রাজেন্দ্র গুপ্ত প্রমুখ।