১৮৭২ সালের গল্প নিয়ে সোহেল আরমানের ‘সংবাদ’

:
: ২ মাস আগে

নির্মাতা সোহেল আরমান প্রায় তিন দশক ধরে শোবিজে কাজ করছেন। নাটকে নিয়মিত কাজ করলেও চলচ্চিত্র নির্মাণে তাকে কমা দেখা যায়। ২০১৫ সালে শাকিব খান ও আফসানা আরা বিন্দুকে নিয়ে ‘এই তো প্রেম’ নির্মাণ করেন তিনি। তার দ্বিতীয় চলচ্চিত্র ‘ভ্রমর’র কাজ এখনও চলমান। এরই মধ্যে তৃতীয় চলচ্চিত্র নির্মাণ শুরু করতে যাচ্ছেন এই নির্মাতা।

 

‘সংবাদ’ শিরোনামে এই সিনেমায় অভিনয় করছেন ইরফান সাজ্জাদ, আইশা খান, সোহেল মন্ডলসহ অনেকে। আগামী সপ্তাহে সিনেমাটি মহরতের মাধ্যমে শুটিংয়ের পরিকল্পনা ও বিস্তারিত জানাবেন বলে জানান সোহেল আরমান।

সিনেমার গল্প প্রসঙ্গে সোহেল আরমান বলেন, ‘গল্পটা অনেক পুরনো; ১৮৭২ সালের। সে সময় জমিদার বাড়ির একটি হারানো গল্পে এটি নির্মিত হবে। তবে প্রেমের নয়, এটি গ্রামের গল্প। জমিদার বাড়ির চুরি যাওয়া গল্প যেটা পেয়েছি এক সাংবাদিকের মাধ্যমে। বাকিটুকু খুব শিগগিরই সংবাদ সম্মেলন করে জানাব।’

 

দীর্ঘ ক্যারিয়ারে প্রায় পাঁচ শতাধিকেরও বেশি নাটক নির্মাণ করেছেন সোহেল আরমান। ভয়েস টুডের ব্যানারে নির্মিতব্য সিনেমাটির গল্প লেখার পাশাপাশি প্রযোজনা করছেন এন এ খোকন। সিনেমাটির চিত্রনাট্য করেছেন সোহেল আরমান নিজেই। নির্মাতা জানান, আগামী ১ জুন শুরু হয়ে ১৩ জুন পর্যন্ত প্রথম লটের শুটিং চলবে। একই মাসের ২১ জুন থেকে ৩০ জুন পর্যন্ত একটানা কাজ করে শেষ হবে সিনেমার পুরো দৃশ্যধারণ।