১১ জানুয়ারী বরিশালে উন্নয়ন মেলার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

:
: ৬ years ago

উন্নয়ন মেলা উপলক্ষে বরিশালে প্রেস ব্রিফিং করেছে জেলা প্রশাসন। মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় জেলা প্রশাসনের কনফারেন্স রুমে এই প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। এসময় জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান জানান, ১১ জানুয়ারী বেলা ১১টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে মেলার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

১১ থেকে ১৩ জানুয়ারী নগরীর বঙ্গবন্ধু উদ্যানে এই মেলার আয়োজন করা হয়েছে। ১৫০টি স্টল থাকবে মেলা প্রাঙ্গনে। প্রতিদিন বিকেল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত মেলা উন্মুক্ত থাকবে সকলের জন্য। মেলায় লাঠি খেলা, বৌচি ও হারিভাঙ্গা, ভলিবলসহ নৃত্য পরিবেশনা, উন্নয়নমূলক জারি গান, বরিশাল-ইতিহাস ও ঐতিহ্য বিষয়ক নাটিকা, একক সঙ্গীত, নৃত্য পরিবেশনা ও প্যাকেজ পরিবেশনা অনুষ্ঠিত হবে।

বরিশাল জেলা প্রশাসক জানান, সরকারের সকল উন্নয়ন কর্মকান্ডে প্রান্তিক জনগোষ্ঠিকে সম্পৃক্ত করার লক্ষ্যে বরিশাল জেলা প্রশাসন তিনদিন ব্যাপী এই উন্নয়ন মেলার আয়োজন করেছে।

প্রেস ব্রিফিং এ অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক আবুল কালাম আজাদ, আবুল কালাম তালুকদার, মনির হোসেন হাওলাদার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শহীদুল ইসলাম, সহকারী কমিশনার আহসান মাহামুদ রাসেল ও মোজাম্মেল হক চৌধুরী প্রমূখ।