১০ মাসের ভাতিজিকে হত্যা করল চাচা

লেখক:
প্রকাশ: ২ years ago

মাদারীপুরের শিবচরে চাচার ছুড়ে মারা ধারালো অস্ত্রের আঘাতে ১০ মাস বয়সী শিশু নিহত হয়েছে। গতকাল সোমবার বিকেল পাঁচটার দিকে উপজেলার পাঁচ্চর এলাকায় ওই শিশুর ওপর হামলা চালানো হয়। গতকাল গভীর রাতে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই শিশুর মৃত্যু হয়েছে।

ওই শিশুর নাম আয়শা আক্তার। সে ওই এলাকার আলেম হোসেনের মেয়ে। আজ মঙ্গলবার সকালে আয়শার লাশ ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনার পর থেকে অভিযুক্ত জামাল হোসেন (২২) পলাতক।

নিহত শিশুর পরিবারের অভিযোগ, গতকাল বিকেলে বাড়ির উঠানে বসে আলেম হোসেনের ছোট ভাই জামাল হোসেন বাঁশ কাটছিলেন। এ সময় আলেমের স্ত্রীর সঙ্গে জামালের বাগ্‌বিতণ্ডা হয়। একপর্যায়ে জামাল ক্ষিপ্ত হয়ে তাঁর হাতে থাকা দা তাঁর ভাবির দিকে ছুড়ে মারেন। এ সময় জামালের ছোড়া দায়ের আঘাতে আয়শা গুরুতর আহত হয়।

পরে আয়শাকে শিবচর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গভীর রাতে আয়শার মৃত্যু হয়।

এ ঘটনার পর থেকে জামাল গা ঢাকা দিয়েছেন। তাই আলেমের স্ত্রী ও মেয়ের ওপর হামলা চালানোর বিষয়ে তাঁর বক্তব্য পাওয়া যায়নি।
বিজ্ঞাপন

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মিরাজ হোসেন বলেন, অভিযুক্ত জামাল মাদকাসক্ত বলে অভিযোগ রয়েছে। তাঁকে ধরতে অভিযান চলছে। নিহত শিশুর লাশ সুরতহাল করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় হত্যা মামলা প্রক্রিয়াধীন।