হবিগঞ্জে আহত ওসিকে চিকিৎসার জন্য নেওয়া হলো ভারতে

:
: ১০ মাস আগে

বিএনপির পদযাত্রা কর্মসূচিকে কেন্দ্র করে গত ১৯ আগস্ট হবিগঞ্জে বিএনপি ও পুলিশের মধ্যে সংঘর্ষে চোখে আঘাতপ্রাপ্ত হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেবকে উন্নত চিকিৎসার জন্য ভারতে পাঠানো হয়েছে।

 

শুক্রবার (১ সেপ্টেম্বর) সকালে তিনি ভারতের চেন্নাইয়ের উদ্দেশ্যে রওয়ানা হন। তার চোখের অবস্থা সংকটাপন্ন। তিনি ভারতের চেন্নাইয়ে শংকর নেত্রালয়ে চিকিৎসা নেবেন।

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুনের ব্যক্তিগত উদ্যোগ, সার্বিক নির্দেশনা এবং তত্ত্বাবধানে অজয় চন্দ্র দেবেকে উন্নত চিকিৎসার জন্য ভারত পাঠানো হয়।

 

গত ২২ আগস্ট সকালে রাজধানীর শেরেবাংলা নগরে জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন অজয় চন্দ্র দেবকে দেখতে যান আইজিপি।

এ সময় আইজিপি কর্তব্যরত চিকিৎসকদের সঙ্গে কথা বলেন এবং তার চিকিৎসার খোঁজখবর নেন। আইজিপি অজয় চন্দ্র দেবের উন্নত চিকিৎসার জন্য বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে সর্বোচ্চ চেষ্টা অব্যাহত থাকবে বলে আশ্বাস দেন।

 

গত ১৯ আগস্ট হবিগঞ্জে পুলিশ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব আহত হন। ২০ আগস্ট তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। তার চোখের কর্নিয়া ক্ষতিগ্রস্ত হওয়ায় তিনি রাজধানীর শেরেবাংলা নগর এলাকার জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউটে চিকিৎসাধীন ছিলেন।