হতাহতদের খোঁজ নিতে গ্রামীণফোন থেকে ৪৯,৫০০টি ফ্রি কল

:
: ৬ years ago

নেপালে মর্মান্তিক বিমান দুর্ঘটনায় হতাহতদের খোঁজ নিতে দেশের শীর্ষস্থানীয় মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন নম্বর থেকে কোনো কলচার্জ ছাড়াই ১৪ মার্চ পর্যন্ত যোগাযোগ কল করেছেন অসংখ্য মানুষ। গ্রামীণফোনের নেটওয়ার্ক থেকে নেপালে প্রায় ৪৯ হাজার ৫০০টি কল করা হয়েছে। যাতে গ্রাহকরা প্রায় ১ লাখ ৮০ হাজার মিনিট কথা বলেছেন।

অন্যদিকে গত সপ্তাহের একই সময়ে ১,১৩০টি কল করা হয়েছিল।

নেপালের রাজধানী কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিধ্বস্তে হতাহতের ঘটনায় সে দেশে বিনামূল্যে কল করার অফার দিয়েছিল গ্রামীণফোন। শোকাহত মানুষের পাশে দাঁড়ানো এবং সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে এ কাজটি করেছে তারা।

এ বিষয়ে গ্রামীণফোনের এক্সটারনাল কমিউনিকেশন্স এর ডেপুটি ডাইরেক্টর সৈয়দ তালাত কামাল  বলেন, দেশের দুর্যোগপূর্ণ মুহূর্তে সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে গ্রামীণফোন সব সময় অগ্রণী ভূমিকা পালন করতে অঙ্গীকারবদ্ধ।

তিনি ত্রিভুন বিমানবন্দরে মর্মান্তিক বিমান দুর্ঘটনায় হতাহতদের সুস্থতা কামনা করেন এবং নিহতদের বিদেহী আত্মার শান্তি কামনা করেন।

উল্লেখ্য, সোমবার নেপালের স্থানীয় সময় দুপুর ২টা ২০ মিনিটে ৪ ক্রু ও ৬৭ আরোহীবাহী বাংলাদেশি বেসরকারি এ বিমানটি বিধ্বস্ত হয়। এতে সর্বশেষ ৫১ জনের প্রাণহানির তথ্য পাওয়া গেছে।