সড়ক দূর্ঘটনায় চরফ্যাশনের মেধাবী ছাত্রী ঢাকায় নিহত

:
: ২ years ago

রাজধানীর বংশালে রিকশা থেকে ছিটকে পড়ে চরফ্যাশনে মেধাবী ছাত্রী উম্মে সালমা (২৪) নিহত হয়েছে। সে ঢাকার ইডেন মহিলা কলেজের মাষ্টার্সের ছাত্রী।

গতকাল বৃহস্পতিবার ভোর ৪টার দিকে বংশাল ধানাধীন ফ্লাইওভারের নিকটে এ দূর্ঘটনা ঘটে। নিহত ছাত্রী সালমা চরফ্যাশন উপজেলার ওমরপুর ইউনিয়ন আওয়ামী লীগ যুগ্ন সাধারণ সম্পাদক ও সাবেক মেম্বার গোলাম কিবরিয়া টিপুর একমাত্র কন্যা।

হাসপাতাল ও পদচারী সূত্রে জানা যায়, ঢাকার বংশাল এলাকার ফায়ার সার্ভিসের একটু আগে রিক্সা থেকে চিটকে পড়লে পাঁকার উপর পড়ে মাথায় আঘাতে আহত হয়ে। এতে প্রচুর রক্ত ক্ষরণ হয়।

তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে ডাক্তার মৃত ঘোষণা করেন। নিহত উম্মে সালমার চাচাতো ভাই হাসান বলেন, ঈদের ছুটি শেষে আমি ও আমার চাচাতো বোন চরফ্যাশন থেকে লঞ্চে করে ঢাকার সদরঘাটে এসে নামি ভোর সাড়ে ৩টায়।

পরে আমরা রিকশায় করে ইডেন মহিলা কলেজের রাজিয়া ছাত্রী নিবাসে যাচ্ছিলাম। পথে মধ্যে এই ঘটনা ঘটে। এ বিষয়ে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চুা মিয়া বলেন, ভোরে একটি মেয়েকে ঢাকা মেডিকেলে আনা হয় ।

তার মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। এদিকে তার মৃত্যুর সংবাদ শুনে স্থানীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব ও ওমরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ.কে.এম সিরাজুল ইসলাম গভীর শোক প্রকাশ করে তার পরিবারের প্রতি সমবেদনা জানান।