স্মার্ট বাংলাদেশ সংকলনের মোড়ক উন্মোচন

:
: ১ বছর আগে

পটুয়াখালী ॥ বঙ্গবন্ধু কন্যা দেশরতœ জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের মহাসড়কে কলাপাড়া ও রাঙ্গাবালী উপজেলা এবং মহিপুর থানা, লক্ষ্য এবার “স্মার্ট বাংলাদেশ” সংকলনের মোড়ক উন্মোচন ও উন্নয়ন বিষয়ক প্রেসব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল ১০টায় শহীদ শেখ কামাল স্মৃতি কমপ্লেক্স (অডিটয়িামে) সংকলনের মোড়ক উন্মোচন ও প্রেস ব্রিফিং করেন স্থানীয় সংসদ সদস্য অধ্যক্ষ মহিববুর রহমান।

 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব তালুকদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শংকর চন্দ্র বৈদ্য, পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ শহীদুল ইসলাম বিশ^াস, রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক সাইদুজ্জামান, কলাপাড়া প্রেসক্লাবের সভাপতি হুমায়ুন কবির প্রমুখ। উপজেলা ও পৌর আওয়ামী লীগের আয়োজনে এই ব্রিফিংএ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কলাপাড়া-রাঙ্গাবালী আসনের বিস্ময়কর উন্নয়ন কর্মকান্ড তুলে ধরা হয়েছে।

 

এমপি মহিব্বুর রহমান পায়রা বন্দর, তাপবিদ্যুত কেন্দ্র, শের-ই-বাংলা নৌঘাটিসহ কুয়াকাটাগামী সড়কে তিন সেতু নির্মাণসহ কুয়াকাটার বিভিন্ন ধরনের উন্নয়ন পরিকল্পনা তুলে ধরেন। এছাড়া বিগত প্রধানমন্ত্রীর নেতৃত্বে ও দিকনির্দেশনা গত চার বছরের যেসব উন্নয়ন এই জনপদে করা হয়েছে তা এই সংকলনে তুলে ধরা হয়েছে।