স্মার্ট বরিশাল গড়বেন খোকন, গুম-খুনের বিরুদ্ধে তাপস

:
: ১ বছর আগে

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে নৌকার মেয়র প্রার্থী আবুল খায়ের আবদুল্লাহ নগরীর ২৭ নম্বর ওয়ার্ডের ইন্দ্রকাঠী নয়গাঁও স্কুল মাঠে উঠান বৈঠক করেছেন। শনিবার (৩ জুন) বিকেলে তিনি এ উঠান বৈঠক করেন।

এ সময় আবুল খায়ের আবদুল্লাহ বলেন, আমি মাননীয় প্রধানমন্ত্রীর মহৎ উদ্দেশ্য বাস্তবায়নে নগরবাসীকে নিয়ে আধুনিক সমৃদ্ধশালী স্মার্ট বরিশাল গড়বো। নৌকার বিজয় হলে সার্বিক উন্নয়নের মাধ্যমে এই স্বপ্ন পূরণ করবো।

এর আগে, দুপুরে নগরীর সদর রোডে গণসংযোগ করেছেন জাতীয় পার্টির মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইকবাল হোসেন তাপস। এ সময় তিনি বলেন, যারা বিরোধী দলের রাজনীতি করতে সুযোগ দেয়না। যারা নির্বিচারে হামলা, মামলা আর গুম খুনের রাজনীতি করেন, নগরীতে তাদের ভোট নেই। এবার ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে এসবের জবাব দেবেন নগরবাসী।

এরপর নগরীর হাজী মুহাম্মদ মহসিন হকার্স মার্কেটে গণসংযোগ করেন ইসলামী আন্দোলনের প্রার্থী মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম ও স্বতন্ত্র প্রার্থী কামরুল আহসান রুপন।

নৌকার মেয়র প্রার্থী খোকন সেরনিয়াবাত উঠান বৈঠকে বলেন, ক্ষমতার লোভ আমার থাকলে আমার অনেক সুযোগ থাকা সত্ত্বেও আমি রাজনীতিতে প্রবেশ করিনি। এই নগরের উন্নয়নের জন্য নৌকা মার্কায় ভালোবেসে ভোট দিবেন। আমি আপনাদের সঙ্গে কোন মিথ্যার আশ্রয় নেবো না। আমি নির্বাচিত হলে সেবামূলক প্রতিষ্ঠান বরিশাল সিটি কর্পোরেশন সকলের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে। ২৪ ঘন্টা নাগরিক সেবা প্রদানে দৃষ্টান্ত স্থাপন করবে সিটি করপোরেশন।

বরিশালে বিগত দিনে যারা নির্যাতনের শিকার হয়েছেন তাদের উদ্দেশ্য লাঙলের মেয়র প্রার্থী তাপস বলেন, আপনারা যদি রাগ হয়ে ঘরে বসে থাকবেন না। আপনারা ঘরে থাকলেও নির্বাচন থেমে থাকবে না। সামনে জাতীয় সংসদ নির্বাচনে অবশ্যই মাঠে থাকবেন। সিটি নির্বাচনে নৌকার প্রার্থীর জয় হলে নগরীর কি অবস্থা হবে তা চিন্তা করবেন। তাই নৌকা ঠেকাতে ভোটকেন্দ্রে গিয়ে ভোট প্রয়োগের মাধ্যমে আওয়ামী লীগকে জবাব দিন।