স্বাস্থ্য বিভাগের ১০ চিকিৎসককে সহকারী পরিচালক পদে বদলি

:
: ৬ years ago

স্বাস্থ্য বিভাগের ১০ চিকিৎসককে সহকারী পরিচালক পদে বদলি দিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়। বুধবার রাষ্ট্রপতির আদেশক্রমে স্বাস্থ্যসেবা বিভাগের যুগ্মসচিব (পারসোনাল শাখা ২) এ কে এম ফজলুল হকের স্বাক্ষরিত প্রজ্ঞাপন জারি হয়।

স্বাস্থ্য অধিদফতরে ওএসডি সহকারী পরিচালক ও ম্যাটস টাঙ্গাইলে সংযুক্ত ডা. প্রফুল্ল কুমার সাহাকে তেজগাঁও সিএমএসডির সহকারী পরিচালক (প্রশাসন), স্বাস্থ্য অধিদফতরে ওএসডি সহকারী পরিচালক ও ম্যাটস ঝিনাইদহে সংযুক্ত ডা. মো.আবদুর রউফকে সিএমএসডির সহকারী পরিচালক (আইএসএম), স্বাস্থ্য অধিদফতরে ওএসডি সহকারী পরিচালক ডা. প্রভাষ কুমার দাশকে স্বাস্থ্য অধিদফতরের সিডিসি (দুর্যোগ) এর সহকারী পরিচালক, স্বাস্থ্য অধিদফতরে ওএসডি সহকারী পরিচালক ডা. মো. সেলিম মিয়াকে চিকিৎসা তত্তাবধায়ক (সহকারী পরিচালক সমমান), বক্ষব্যাধি হাসপাতাল, চট্টগ্রাম, স্বাস্থ্য অধিদফতরে ওএসডি সহকারী পরিচালক ও ম্যাটস কুমিল্লায় সংযুক্ত ডা. মাহবুব আলমকে সিনিয়র লেকচারার (সহকারী পরিচালক সমমান), ম্যাটস, কুমিল্লায়, স্বাস্থ্য অধিদফতরে ওএসডি সহকারী পরিচালক ও আইএইচটি, তাজহাট রংপুরে সংযুক্ত ডা. মো.মোখলেসুর রহমান সরকারকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক (অর্থ ও ভাণ্ডার), স্বাস্থ্য অধিদফতরে ওএসডি সহকারী পরিচালক ও ম্যাটস টাঙ্গাইলে সংযুক্ত ডা. নারায়ন চন্দ্র সাহাকে ম্যাটস, টাঙ্গাইলের সিনিয়র লেকচারার (সহকারী পরিচালক সমমান)।

এছাড়া স্বাস্থ্য অধিদফতরের ওএসডি ন্যাশনাল ইনস্টিটিউট অব ইএনটিতে সহকারী পরিচালক পদে বদলি আদেশাধীন ডা. এ টি এম নুরুজ্জামানকে স্বাস্থ্য অধিদফতরে সংযুক্ত ও শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল, বগুড়াতে সংযুক্ত এবং স্বাস্থ্য অধিদফতরে ওএসডি সহকারী পরিচালক ও আইএইচটি ঝিনাইদহের ডা. স্বপন কুমার কুন্ডুকে রাজবাড়ী সদর হাসপাতালের তত্তাবধায়ক (সহকারী পরিচালক সমমান) পদে বদলি দেয়া হয়।