স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে বাসচাপায় স্কুলশিক্ষিকা নিহত

:
: ৩ years ago

বগুড়ায় স্কুল ছুটির পর স্বামীর মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন শিক্ষিকা জাকিয়া সুলতানা (৪০)। এসময় মোটরসাইকেল থেকে সড়কে পড়ে গিয়ে বাসচাপায় নিহত হয়েছেন তিনি। মঙ্গলবার (৯ নভেম্বর) সন্ধ্যার দিকে বগুড়া-রংপুর মহাসড়কের ঠেঙ্গামারা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জাকিয়া শিবগঞ্জ উপজেলার রায়নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক পদে কর্মরত ছিলেন। এছাড়া তিনি শিবগঞ্জ উপজেলার রায়নগর গ্রামের আচঁলাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুহুল আমিনের স্ত্রী। তিনি স্বামীর সঙ্গে বগুড়া সদরের উপশহর এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

জানা গেছে, মঙ্গলবার বিকেল ৪টায় স্কুল ছুটির পর স্বামীর সঙ্গে মোটরসাইকেলযোগে কর্মস্থল থেকে বগুড়া শহরে বাসায় ফিরছিলেন জাকিয়া। পথিমধ্যে বগুড়া-রংপুর মহাসড়কে ঠেঙ্গামারা এলাকায় পৌঁছালে মোটরসাইকেলের পেছনে বসে থাকা জাকিয়া মহাসড়কে পড়ে যান। এসময় পেছন থেকে একটি অজ্ঞাত বাস তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে স্থানীয় টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা করার কিছুক্ষণ পর তিনি মারা যান।

বিষয়টি নিশ্চিত করে বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, দুর্ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। নিহত জাকিয়া সুলতানার মরদেহ তার বাবার বাড়ি রায়নগর গ্রামে নেওয়া হয়েছে।