স্বামীর বাড়ি যাওয়ার পথে নিখোঁজ মা ও মেয়ে

:
: ৩ years ago

রংপুর ধাপ মোড় এলাকা থেকে স্বামীর বাড়ি কুড়িগ্রাম সদর উপজেলার পাঁচগাছি ইউনিয়নে যাওয়ার পথে মা- মেয়ে নিখোঁজের ঘটনা ঘটেছে। নিখোঁজরা হলেন- রোকসানা খাতুন (২২) ও মেয়ে মুশফিরাত ইসলাম ফারিয়া (৫)।
রোকসানা খাতুন কুড়িগ্রাম সদর উপজেলার পাঁচগাছি ইউনিয়নের শুলকুর বাজারের ব্যবসায়ী মো. আহম্মদ আলীর পুত্রবধূ। স্বামীর নাম মো. মঞ্জুরুল ইসলাম মানিক।

বৃহস্পতিবার ১১ নভেম্বর দুপুরে রংপুর ধাপ মোড় এলাকা থেকে নিখোঁজ হন তারা।
রোকসানা খাতুনের স্বামী মো. মঞ্জুরুল ইসলাম জানান, বৃহস্পতিবার (১১ নভেম্বর) আনুমানিক সকাল ১১.৩০ মিনিটের সময় রোকসানা খাতুন অত্র থানাধীন মেডিকেল মোড়ে পৌঁছে তাকে ফোন দিয়ে জানান তিনি এখন পীরগঞ্জের উদ্দেশে রওনা দেয়ার জন্য চেষ্টা করছেন। এরপর তিনি ফোন রেখে দেন।
মঞ্জুরুল ইসলাম জানান, বিকাল ৩টা বেজে গেলেও তার স্ত্রী বাড়িতে না যাওয়ায় তিনি তার স্ত্রীর নাম্বারে ফোন দেয়ার চেষ্টা করলে ফোন বন্ধ পান। এরপর তিনি রংপুরে মেডিকেল মোড়ে পৌঁছে তাদের খোঁজাখুঁজির চেষ্টা করেন কিন্তু তাদের কোনো সন্ধান পাননি। তাদের সন্ধান না পেয়ে রাতেই তিনি থানায় একটি সাধারণ ডায়েরি করেন।
এ বিষয়ে রংপুর কোতোয়ালি থানার এসআই এরশাদ আলী জানান, মা ও মেয়ের নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় নিখোঁজ রোকসানার স্বামী মো. মঞ্জুরুল ইসলাম কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে এবং নিখোঁজের খবরটি সব জায়গায় দেয়া হয়েছে।