স্ট্যান্ডার্ড ব্যাংকের অ্যাপ থেকে টাকা আসবে বিকাশে

লেখক:
প্রকাশ: ৩ years ago

স্ট্যান্ডার্ড ব্যাংকের সাড়ে ৬ লাখ গ্রাহক এখন থেকে তাদের মোবাইল ব্যাংকিং অ্যাপ ‘এসবিএল ডিজিব্যাংকিং’ ব্যবহার করে যেকোনো সময় যেকোনো স্থান থেকে তাৎক্ষণিক যেকোনো বিকাশ অ্যাকাউন্টে টাকা পাঠাতে পারবেন।

এ উপলক্ষে মঙ্গলবার স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে এই ‌ফান্ড ট্রান্সফার সেবার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন স্ট্যান্ডার্ড ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও খন্দকার রাশেদ মাকসুদ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. তৌহিদুল আলম খান, উপব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রফিকুল ইসলাম, ইভিপি ও সিআইটিও সুফী তোফায়েল আহমেদ, সিএফও ও ভারপ্রাপ্ত কোম্পানি সেক্রেটারি মো. আলী রেজা, সিআইপিএ এবং বিকাশের হেড অব স্ট্র্যাটেজি আলী আহমেদসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্দ্ধতন কর্মকর্তারা।

বিকাশের ব্যাংক নেটওয়ার্কে স্ট্যান্ডার্ড ব্যাংক যুক্ত হওয়ায় এই নিয়ে দেশের শীর্ষস্থানীয় ২৪টি বাণিজ্যিক ব্যাংকের অ্যাকাউন্ট বা অ্যাপ থেকে বিকাশ অ্যাকাউন্টে টাকা আনার সুযোগ তৈরি হল। সারাদেশের ২ লাখ ৪০ হাজার এজেন্টের কাছ থেকে ক্যাশ ইন করে বিকাশ অ্যাকাউন্টে টাকা আনার পাশাপাশি সবচেয়ে বেশি সংখ্যক বাণিজ্যিক ব্যাংক থেকে বিকাশে যেকোন সময় যেকোন স্থান থেকে নিজেই তাৎক্ষণিকভাবে টাকা আনতে পারেন ৫ কোটির বেশি গ্রাহক।