স্কুল হ্যান্ডবলে চ্যাম্পিয়ন সেন্ট গ্রেগরিজ এবং ভিকারুন্নিসা

:
: ৭ years ago

অ্যাটম গাম অনূর্ধ্ব-১২ স্কুল হ্যান্ডবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে বালক বিভাগে সেন্ট গ্রেগরিজ স্কুল এবং বালিকা বিভাগে ভিকারুন্নিসা নূন হাই স্কুল। আজ বালক বিভাগের ফাইনালে সেন্ট গ্রেগরিজ হারায় বিএএফ শাহীন কলেজকে। বালিকা বিভাগে ভিকারুন্নিসা হারায় সানিডেলকে।

শহীদ মনসুর আলি হ্যান্ডবল স্টেডিয়ামে দুপুর আড়াইটায় অনুষ্ঠিত ফাইনাল খেলায় ভিকারুননিসা নূন স্কুল অ্আন্ড কলেজ ০৯-০৭ গোলে সানিডেলকে পরাজিত করে। বিজয়ী দল প্রথমার্ধে ০৩-০২ গোলে এগিয়ে ছিল। বিজয়ী দলের পক্ষে রানু আক্তার ৭টি ও মালিহা ইসলাম ২টি গোল করেন এবং বিজিত দলের পক্ষে সামাহা সামি ৩টি ও আয়মান ২টি করে গোল করেন।

দুপুর সাড়ে ৩টায় অনুষ্ঠিত ফাইনাল খেলায় সেন্ট গ্রেগরিজ ১৬-০৯ গোলে বি এ এফ শাহীন কলেজকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। প্রথমার্ধে ০৫-০৫ গোলে দুই দল সমতায় ছিল। বিজয়ী দলের পক্ষে আরিফুল ৮টি ও স্বপ্নিল ৬টি গোল এবং বিজিত দলের পক্ষে তারিক ৭টি গোল করেন।

স্কুল হ্যান্ডবলে চ্যাম্পিয়ন সেন্ট গ্রেগরিজ এবং ভিকারুন্নিসা

স্কুল হ্যান্ডবলে চ্যাম্পিয়ন সেন্ট গ্রেগরিজ এবং ভিকারুন্নিসা

বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং অ্যাটম গাম-এর পৃষ্ঠপোষকতায় এবং এমএস অ্যান্ড চকোলেটের সহযোগিতায় ২০ অক্টোবর থেকে শুরু হয় এই টুর্নামেন্টটি।

ফাইনাল শেষে ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মো. আনিছুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাণ কনফেকশনারি লিমিডেট-এর হেড অব মার্কেটিং সাখাওয়াত আহমেদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সভাপতি এ কে এম নূরুল ফজল বুলবুল।

ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান রওশন আরা জামান এবং টুর্নামেন্ট কমিটির সম্পাদক আয়শা জামান খুকী (বালক বিভাগ) ও রাশিদা আফজালুন নেসাসহ (বালিকা বিভাগ) ফেডারেশনের অন্যান্য কর্মকর্তা এ সময় উপস্থিত ছিলেন।