সৌদিতে সড়ক দুর্ঘটনায় নিহত বরিশালের কাওসারের লাশ আসেনি একমাসেও

লেখক:
প্রকাশ: ২ years ago

শামীম আহমেদ ॥ সৌদি আরবে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত রেমিটেন্সযোদ্ধা বরিশাল শহরের বাসিন্দা কাওসার হোসেন নিলয়ের (২৫) লাশ গত একমাসেও দেশে আসেনি। ফলে চরম হতাশাগ্রস্থ হয়ে পরেছেন নিহতের স্বজনরা।

স্থানীয় সূত্রে জানা গেছে, নগরীর বেলতলা এলাকার বাসিন্দা মৃত আব্দুল মালেক বেপারীর ছেলে কাওসার হোসেন নিলয় সংসারের অভাব দূর করে আর্থিক সচ্ছলতা ফিরিয়ে আনতে চলতি বছরের ৭ এপ্রিল সৌদি আবরে পারি জমান। সেখানকার একটি কোম্পানিতে চাকরিতে যোগদান করেন কাওসার।

এরপর বাংলাদেশে পরিবারের সাথে যোগাযোগ রক্ষা করাসহ মাসিক খরচ নিয়মিত পাঠিয়ে আসছিলেন। এরমধ্যে গত ১০ নভেম্বর তার (কাওসার) মৃত্যুর খবরে স্বজনদের মধ্যে ঘোর অন্ধকার নেমে আসে।

সোমবার সকালে নিহতের ভাতিজা আবির মাহামুদ জানান, গত ১০ নভেম্বর সৌদিআরবের আলভিসা শহর থেকে প্রাইভেটকারযোগে যাচ্ছিলেন কাওসার। এসময় অপরএকটি বেপরোয়াগতির প্রাইভেটকার এসে তার চাচা কাওসারের গাড়িটিকে ধাক্কা দেয়। এতে দুর্ঘটনায়পতিত হয়ে ঘটনাস্থলেই কাওসারের মৃত্যু হয়। ওইদিনই সৌদিআরব থেকে কাওসারের মৃত্যুর খবর আসে।

তিনি আরও জানান, কাওসারের মৃত্যুর একমাস পরেও লাশ বাংলাদেশে না আসায় তারা চরম হতাশাগ্রস্থ হয়ে পরেছেন। দ্রুত কাওসার হোসেন নিলয়ের লাশ ফিরে পেতে তারা সরকারের সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের উর্দ্ধতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেছেন।