সোনারগাঁয়ে নিখোঁজ স্কুলছাত্রীর লাশ মিললো পানির ট্যাংকে

লেখক:
প্রকাশ: ৬ years ago

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় নিখোঁজের চারদিন পর পানির ট্যাংক থেকে এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার সকালে উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের উলুকান্দি গ্রামের আব্দুল মালেক মিয়ার নির্মাণাধীন ভবনের পানির ট্যাংকে শিশুটির লাশ পাওয়া যায়।

নিহত আনিছা আক্তার উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের দাউদেরগাঁও গ্রামের সৌদি আরব প্রবাসী আনিছুর রহমানের মেয়ে। সে উলুকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণিতে পড়তো।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আনিছা গত সোমাবার সকালে প্রাইভেট পড়তে গিয়ে নিখোঁজ হয়। বিভিন্ন স্থানে খোঁজাখুজির পর বুধবার সন্ধ্যায় তার চাচা আলমগীর হোসেন সোনারগাঁ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। নিখোঁজের চারদিন পর শুক্রবার সকালে উলুকান্দি গ্রামের আব্দুল মালেক মিয়ার নির্মাণাধীন দ্বিতীয় তলা ভবনের পানির ট্যাংক থেকে দুর্গন্ধ আসতে থাকলে এলাকাবাসী স্থানীয় ইউপি সদস্যের মাধ্যমে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পানির ট্যাংক থেকে আনিছার লাশ উদ্ধার করে।

আনিছার চাচা আলমগীর হোসেন কান্নাজড়িত কণ্ঠে বলেন, ‘আমার ভাতিজির হত্যাকাণ্ডের বিচার চাই। সে নিষ্পাপ ছিল। তার কোনো অপরাধ ছিল না। হত্যাকারীরা আমাদের কোনো ক্ষতি না করে কেন নিষ্পাপ শিশুকে হত্যা করলো। এ হত্যাকাণ্ডের প্রকৃত খুনিদের বের করে উপযুক্ত বিচার দাবি করছি।’

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ জানান, দুর্বৃত্তরা শিশুটিকে শ্বাসরোধে হত্যার পর লাশ পানির ট্যাংকে ফেলে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম পিপিএম বলেন, নিখোঁজ স্কুলছাত্রীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। খুনিদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।