সোনমের জন্মদিনে বিশেষ ছবি পোস্ট অনিলের

:
: ৬ years ago

শনিবার ৩৩ বছরে পা দিয়েছেন বলিউড অভিনেতা অনিল কাপুরের মেয়ে ও জনপ্রিয় নায়িকা সোনম কাপুর। এবারের জন্মদিনটা সোনমের কাছে একটু অন্যরকম। গত ৮ মে ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হয়েছেন অনিলকন্যা। তাই বিয়ের পরের প্রথম জন্মদিনটা আনন্দের সঙ্গে লন্ডনে সেলিব্রেট করছেন।

Arjun Kapoor

@arjunk26

In great company !!! with the Veere’s & @SamyuktaNair of course… and the killing it…

লন্ডনে রয়েছে সোনমের বোন রেহা কাপুর, কাজিন অর্জুন কাপুর, সোনমের ঘনিষ্ঠ বন্ধু  শেহলা খান ও সংযুক্তা নায়ার। তাদের সঙ্গে যোগ দিয়েছেন কারিনা কাপুরও।
কারিনা, তৈমুর ও সাইফ আলী খান লন্ডনে ১৫ দিনের ছুটি কাটাতে গেছেন। আর সেখানে সোনম থাকায় কারিনাও তার জন্মদিনে যোগ দেন। যদিও সেলিব্রেশনে তৈমুর কিংবা সাইফকে দেখা যায় না।

Anil Kapoor

@AnilKapoor

@sonamakapoor, u were the best bridesmaid on-screen & the most beautiful bride in real life. U’ve shown the world, once again, what an incredible force u are. & with @anandahuja by your side, you’re gonna soar higher & prouder than ever! Happy B’day jetsetter!! Missing u & Mom!

এদিকে জন্মদিনে আদরের মেয়েকে কাছে না পেয়ে তাকে মিস করছেন বাবা অনিল কাপুর। তাই মা সুনীতা কাপুরের সঙ্গে সোনমের ছোটবেলার ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। সঙ্গে সোনমের উদ্দেশ্যে লিখেছেন একটা দীর্ঘ পোস্ট। সূত্র: জিনিউজ।