সেন্টমার্টিন থেকে নিখোঁজ সেই পর্যটক কক্সবাজারে উদ্ধার

লেখক:
প্রকাশ: ৫ মাস আগে

কক্সবাজারের সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে নিখোঁজ হওয়া নারী পর্যটককে উদ্ধার করা হয়েছে। নিখোঁজ হওয়ার পাঁচ দিন পর বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দিবাগত রাত ২টার দিকে কক্সবাজারের সুগন্ধা পয়েন্ট থেকে তাকে উদ্ধার করে টেকনাফ পুলিশ। উদ্ধার হওয়া পর্যটকের নাম মাহমুদা আক্তার হ্যাপী (৩১)। তিনি ৪১তম বিসিএস এর একজন সদস্য।

 

 

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওসমান গণি বলেন, রোববার (৪ ফেব্রুয়ারি) থেকে ওই পর্যটককে খুঁজে পাওয়া যাচ্ছিল না। নিখোঁজের পাঁচদিন পর কক্সবাজারের সুগন্ধা পয়েন্ট থেকে তাকে উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি বলেন, সেন্টমার্টিনে গোসল করতে গেলে পানিতে ভেসে যান তিনি। পরে শাহপরীর দ্বীপ এলাকার ট্রলারের মাঝিমাল্লারা তাকে উদ্ধার করেন। কক্সবাজার শহরের সুগন্ধা পয়েন্ট থেকে উদ্ধার করে অভিভাবকদের কাছে হস্তান্তর করা হয়েছে তাকে।

 

প্রসঙ্গত, গত ২ ফেব্রুয়ারি ঢাকা থেকে ৭১ জনের একটি টিম সেন্টমার্টিনে বেড়াতে যায়। সেখানে মাহমুদা আক্তার হ্যাপীও ছিলেন। তারা সেন্টমার্টিনের কয়েকটি রিসোর্টে ওঠেন। গত ৪ ফেব্রুয়ারি সকালে হ্যাপী বন্ধুর সঙ্গে দেখা করার কথা বলে রিসোর্ট থেকে বের হন। বিকেল পর্যন্ত তিনি ফিরে না আসায় তার মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বন্ধুর সাথে আছেন বলে জানান। এর এক ঘণ্টা পর থেকে তার মোবাইল বন্ধ ছিল।