সুস্থ্য হয়ে মাসিক সভায় যোগ দিলেন বরিশাল জেলা পরিষদ চেয়ারম্যান

লেখক:
প্রকাশ: ৭ years ago

বরিশাল জেলা পরিষদ চেয়ারম্যান সাবেক সংসদ সদস্য মোঃ মইদুল ইসলাম মঙ্গলবার মাসিক সভায় যোগদান করলে প্রধান নির্বাহী কর্মকর্তা, প্যানেল চেয়ারম্যান, সদস্যবৃন্দ ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানান। সম্প্রতি জেলা পরিষদ চেয়ারম্যান শারিরীক অসুস্থ্যতা বোধ করলে প্রথমে ঢাকার শমরিতা হাসপাতাল ও পরবর্তীতে এ্যাপালো হাসপাতালে চিকিৎসা নেন। বেশ কয়েকদিন চিকিৎসা নেয়ার পর তিনি বর্তমান সম্পূর্ণ সুস্থ রয়েছেন। এসময় চেয়ারম্যান মইদুল ইসলাম অসুস্থথাকাকালে দোয়া-মোনাজাত সহ খোঁজ খবর নেয়ায় জেলা পরিষদ কর্মকর্তা, সদস্যবৃন্দ সহ বরিশালবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি বলেন যারা বিভিন্ন মসজিদ, এতিমখানা সহ ব্যক্তিগত ভাবে দোয়া কামনা করেছেন এবং সার্বক্ষনিক খোঁজ খবর নিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মিজানুর রহমান আরজু জানান, চেয়ারম্যান মইদুল ইসলাম অসুস্থ থাকাকালে সকলে তার সুস্থ্যতা কামনায় অফিসকক্ষে দেয়া-মোনাজাত করেছি। তিনি কিছুটা সুস্থ হয়েই অফিসের নিয়মিত কাজগুলো ইতিমধ্যেই সম্পন্ন করেছেন।

রবিবার বরিশালে পৌছে যথারীতি অফিসের কার্যক্রম পরিচালনা করে আসছেন। মঙ্গলবার মাসিক সভায় সকল সদস্যবৃন্দ সহ কর্মকর্তা-কর্মচারী তাকে পেয়ে অত্যান্ত আনন্দিত হয়ে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন। জেলা পরিষদের মাসিক সভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের মা বেগম ফজিলাতুন্নেছার মৃত্যুতে গভীর শোক প্রস্তাব আনা হয়। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বরিশাল জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইসমাইল হোসেন, প্যানেল চেয়ারম্যান আইরীন রেজা, মিজানুর রহমান আরজু, মাওলাদ হোসেন ছানা, জেলা পরিষদের সহকারী প্রকৌশলী তৌফিক আজিজ, উপ-সহকারী প্রকৌশলী গোলাম মোস্তফা, মোঃ জাহিদুর রহমান, প্রশাসনিক কর্মকর্তা আব্দুস সালাম আকন, প্রধান সহকারী আসম মনিরুজ্জামান নাসির, সাটলিপিকার ফারুক হোসেন, হিসাব রক্ষক নাসরিন আখতার, উচ্চমান সহকারী মোজাহিদুল ইসলাম, ছরোয়ার হোসেন প্রমুখ।