সালাহ-ডি গিয়ার পরেই রিয়ালে আসবেন নেইমার!

লেখক:
প্রকাশ: ৬ years ago

স্প্যানিশ সংবাদ মাধ্যম ‘ডন ব্যালন’ নেইমার বিষয়ে নতুন বোমা ফাঁটিয়েছে। নেইমার নাকি রিয়ালে যাওয়ার জন্য নতুন শর্ত জুড়ে দিয়েছে। আর তা কোন টাকার নয়। বরং তার পছন্দের দুই খেলোয়াড় আগে রিয়ালে ভেড়াতে হবে। তবেই তিনি আসবেন রিয়াল মাদ্রিদে। টাকা পয়সার হিসেব তো পড়ে রইল। তবে কি নেইমারের সঙ্গে লস ব্লাঙ্কোসদের টাকা পয়সার আলাপ শেষ? আর সেজন্যই নতুন খেলোয়াড় কেনার পরামর্শ দিচ্ছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড?

গত মৌসুমে বার্সেলোনা ছেড়ে রেকর্ড দামে পিএসজিতে গেছেন নেইমার। কাতালান ক্লাব ছেড়ে পিএসজি যাওয়া নিয়ে নেইমার কম তালবাহানা করেননি। আবার তেমনই শুরু করেছেন। একবার তিনি বলছেন, বার্সায় ফিরতে চান। আবার নতুন খবর রিয়ালে যাচ্ছেন তিনি। ওদিকে পিএসজি বলছে প্যারিসেই থাকছেন নেইমার।

নেইমার তার সঙ্গে রিয়ালের চুক্তি করার আগে ক্লাবকে নতুন দুই চুক্তি করে রাখতে বলেছেন। এরমধ্যে রিয়ালে আসার গুঞ্জন চলা মোহাম্মদ সালাহকে দলে ভেড়ানোর কথা বলেছেন ইনজুরির কারণে মাঠের বাইরে থাকা নেইমার। রিয়াল স্টাইকার নিয়ে একটু চিন্তায় আছে। বেনজেমা ফর্মে নেই। মোরাতা চলে গেছেন চেলসিতে। তাই লিভারপুল স্টাইকারকে দলে চায় রিয়াল।

নেইমার এরপরে বলেছেন ডেভিড ডি গিয়ার নাম। এর আগে দুই মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে রিয়ালে আসি আসি করেও আসা হয়নি ডি গিয়ার। স্পেনের এই গোলরক্ষক স্পেনের রাজধানী মাদ্রিদের দলে খেলতে পারলে দেশেই থাকা হবে। তাছাড়া নাভাসকেও রিয়াল মৌসুম শেষে রাখবে বলে মনে হয়না। দ্বিতীয় গোলরক্ষক হিসেবে রিয়ালে কিকো ক্যাসিল্লা থাকলেও জিদানকে ভরসা দিতে পারেননি তিনি।

তাই ডি গিয়ার দিকে নজর রাখছে রিয়াল। নেইমারও তাকে দলে ভেড়ানোর কথা বলছেন বলে দাবি ডন ব্যালনের। তবে রিয়াল মাদ্রিদ নেইমারের জাতীয় দল সতীর্থ এবং রোমার গোলরক্ষক আলিসনের দিকে নজর রাখছে বলে খবর। নেইমার যদি গোলরক্ষক নেওয়ার পরামর্শ দিয়েই থাকেন তবে তো স্বদেশি গোলরক্ষককে নেওয়ার কথাই বলার কথা।

সূত্র: ডেইলি পোস্ট