সালমা ফের বিয়ে করছেন, স্বামী আইনজীবী

:
: ৫ years ago

ফের বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমা। একেবারে গত বছরের শেষ দিনে (৩১ ডিসেম্বর) শুভ কাজটি সেরে ফেলেন তিনি ও তার আইনজীবী বর। সেটি পারিবারিকভাবেই। আজ বৃহস্পতিবার রাজধানীর এক রোস্তোরাঁয় ডেকে গণমাধ্যমকর্মীদের হাসিমুখে এমনটাই জানালেন সালমা। চেয়ে নিলেন, নতুন জীবনের জন্য দোয়া ও ভালোবাসা।

সালমার বর সানাউল্লাহ নূরে সাগর ময়মনসিংহের হালুয়াঘাটের ছেলে। পেশায় ঢাকা জজ কোর্টের অ্যাডভোকেট। তবে বর্তমানে বার অ্যাট ল’ সম্পন্ন করতে অবস্থান করছেন যুক্তরাজ্যে। শেষ করে চার মাসের মধ্যে দেশে ফেরার কথা। তখনই হবে ঢাক-ফোল পিটিয়ে বিবাহোত্তর আনুষ্ঠানিকতা। সালমা বলেন, ‘প্রেম নয়, দুই পরিবারের দেখাদেখির ভিত্তিতে বিয়ে করেছি আমরা। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

কুষ্টিয়ার মেয়ে মৌসুমি আক্তার সালমা সংগীত বিষয়ক রিয়েলিটি শো ‘ক্লোজআপ ওয়ান– তোমাকেই খুঁজছে বাংলাদেশ’-এর দ্বিতীয় আসরের বিজয়ী ছিলেন। এরপর থেকে তিনি নিয়মিতই গানের সঙ্গে যুক্ত রেখেছেন নিজেকে। পেয়েছেন জনপ্রিয়তাও।

২০১১ সালে পারিবারিকভাবে তার প্রথম বিয়ে হয় দিনাজপুর-৬ আসনের সরকার দলীয় এমপি শিবলী সাদিকের সঙ্গে। তাদের সংসারজুড়ে আসে একমাত্র কন্যা স্নেহা। ২০১৬ সালে বনিবনা না হওয়া সেই সংসারে বিচ্ছেদ ঘটে।