সার্জেন্ট থেকে পদোন্নতি পেয়ে ইন্সপেক্টর হলেন ১৫ কর্মকর্তা

:
: ৩ years ago

বাংলাদেশ পুলিশের সার্জেন্ট থেকে ইন্সপেক্টর পদে পদোন্নতি পেয়েছেন ১৫ কর্মকর্তা। পদোন্নতির পর তাদের ইন্সপেক্টর (শহর ও যানবাহন) হিসেবে ডিএমপিসহ বিভিন্ন জেলায় বদলি করা হয়েছে।

রোববার (১৯ ডিসেম্বর) বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদের সই করা এক প্রজ্ঞাপনে এ পদোন্নতি দেওয়া হয়।

পদোন্নতি পাওয়া ইন্সপেক্টররা হলেন- সার্জেন্ট মো. নুরুজ্জামান, সার্জেন্ট মদন কুমার স্বর, সার্জেন্ট মোহাম্মদ কাউছার হোসাইন, সার্জেন্ট মো. ইজাজ আহমেদ, সার্জেন্ট মোহাম্মদ দেলোয়ার হোসাইন, সার্জেন্ট মো. সোহেল রানা চৌধুরী, সার্জেন্ট নাজমুল হাসান, সার্জেন্ট মো. ইবনে ফিরোজ, সার্জেন্ট মো. মাহমুদ হাসান, সার্জেন্ট মো. আমিনুল ইসলাম, সার্জেন্ট রিপন চন্দ্র সরকার, সার্জেন্ট মোহাম্মদ আমিনুল ইসলাম, সার্জেন্ট মুহাম্মদ আসাদুজ্জামান, সার্জেন্ট শেখ মোশাররফ হোসেন ও সার্জেন্ট মো. আলী আশরাফ মোল্লা।

এদিকে, পৃথক প্রজ্ঞাপনে বাংলাদেশ পুলিশের সহকারী পুলিশ সুপার (এএসপি) পদমর্যাদার একজন কর্মকর্তাকে পদায়ন করা হয়েছে। রোববার (১৯ ডিসেম্বর) আইজিপি বেনজীর আহমেদের সই করা প্রজ্ঞাপনে এ পদায়ন করা হয়।

প্রজ্ঞাপনে কুমিল্লা জেলার দাউদকান্দি সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. জুয়েল রানাকে সপ্তম এপিবিএন সিলেটের সহকারী পুলিশ সুপার হিসেবে পদায়ন করা হয়েছে।