সাকিবের বরিশালে নাজিবুল্লাহ জাদরান

লেখক:
প্রকাশ: ২ years ago

খেলা মাঠে গড়ানোর এখনো মাস দুয়েক বাকি, তবুও জমে উঠেছে বিপিএল। পাল্লা দিয়ে বিদেশী তারকা ক্রিকেটারদের দলভুক্ত করছে ফ্যাঞ্চাইজিগুলো। এর মাঝে সর্বশেষ সংযোজন আফগানিস্তানের হার্ড হিটার ব্যাটসম্যান নাজিবুল্লাহ জাদরান।

আফগানিস্তানের এই হার্ড হিটার ব্যাটসম্যানকে দলভুক্ত করেছে ফরচুন বরিশাল। নিজেদের ভেরিফাইড ফেসবুক পেইজে এই তথ্য নিশ্চিত করা হয়। এর আগে ফরচুন বরিশাল তাদের আইকন ক্রিকেটার হিসেবে বিশ্বের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে নিশ্চিত করে।

সাকিব ছাড়াও তারা দলে টানে গত আসরে দলে থাকা ক্রিস গেইলকেও। তাছাড়া আফগানিস্তানের করিম জানাত ও ইবরাহীম জাদরান আর ওয়েস্ট ইন্ডিজের দানব অলরাউন্ডার রাকিম কর্নওয়ালকে দলে টানে বরিশাল।

এবারের বিপিএলে চাহিদার শীর্ষে পাকিস্তানের ক্রিকেটাররা। ইতোমধ্যেই অনেক তারকা ক্রিকেটার চুক্তিবদ্ধ হয়ে গেছেন ফ্যাঞ্চাইজিগুলোর সাথে। তাছাড়া আফগানিস্তান ও শ্রীলঙ্কান ক্রিকেটারদেরও দাপট দেখা যাবে। ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটাররা তো বরাবরই চাহিদার শীর্ষে। তাছাড়া ইংল্যান্ডের কিছু ক্রিকেটারকেও দেখা যেতে পারে বিপিএলে। শোনা যাচ্ছে লিয়াম লিভিংস্টোনের সাথে কথা চলছে ফরচুন বরিশালের।

অথচ ভালো মানের বিদেশী খেলোয়াড় সঙ্কট হবার শঙ্কা জানিয়ে জেমকন, বেক্সিমকোর মতো প্রতিষ্ঠানগুলো নিজেদের নাম প্রত্যাহার করে নিয়েছিল এবারের আসর থেকে।