#

মাগুরা সাকিবের নির্বাচনি প্রচারে এমনিতেই ঢেউ চলছে। এর মধ্যে মাশরাফি যোগ দিয়ে প্রচারের ‘সুনামি’ তুললেন। মাগুরা-১ আসনের নৌকার প্রার্থী সাকিব আল হাসানের নির্বাচনি প্রচারণায় অংশ নিলেন মাশরাফী বিন মর্তুজা, সৌম্য সরকার, রনি তালুকদার, আবু হায়দার রনিসহ একঝাঁক তারকা ক্রিকেটার।

 

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকেলে নড়াইল থেকে মাগুরার জেলা পরিষদ ডাক বাংলায় পৌঁছান মাশরাফি ও অন্যান্য খেলোয়াড়রা। পরে তারা সাকিব ও স্থানীয় আ.লীগ নেতাকর্মীদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এরপর সাকিব অন্যান্য ক্রিকেটারদের সাথে নিয়ে ছাদ খোলা জিপে শহরের প্রধান প্রধান সড়ক ও অলিগলিতে প্রচার-প্রচারণায় অংশ নেন।

‘ক্রিকেটে যেমন ভালো করেছে আগামী দিনে রাজনীতিতেও তেমন ভালো করবে’ মন্তব্য করেছেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা। এ সময় মাশরাফীর সঙ্গে ছিলেন সদ্য নিউ জিল্যান্ড সফর শেষ করে আসা ক্রিকেটার সৌম্য সরকার, সাব্বির হোসেন, রনি তালুকদার, হায়দার রনি, নাজমুল অপুসহ তারকা ক্রিকেটাররা।

 

এর আগে, শহরের নোমানী ময়দান সংলগ্ন জেলা পরিষদ বাংলোতে আসেন মাশরাফী। কিছুক্ষণ বিরতির পর তিনি খোলা জিপে চড়ে সাকিব, সৌম্য, সাব্বির ও রনি তালুকদারকে সঙ্গে নিয়ে শহরে লিফলেট বিতরণ করে নৌকা মার্কায় সাকিবের পক্ষে ভোট চান।

শহরের সেগুনবাগিচা থেকে শুরু করে চৌরঙ্গী মোড়, কলেজ রোড হয়ে ভায়নার মোড়ের তেল পাম্প এলাকায় গিয়ে প্রচারণা শেষ করেন। এ সময় রাস্তার দুই পাশে শত শত মানুষের মধ্যে লিফলেট বিতরণ এবং হাত নেড়ে শুভেচ্ছা জানান।

 

এ সময় সাকিব আল হাসান বলেন, মাশরাফী ভাই যেভাবে খেলার মাঠে সাহস যুগিয়েছেন, তেমনি নির্বাচনি মাঠেও সাহস দিতে এসেছেন মাগুরায়।

এরপর বিকেলে শ্রীপুর সরকারি ডিগ্রি কলেজ মাঠে সর্বশেষ নির্বাচনি জনসভায় বক্তব্য দেন সাকিব আল হাসান।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন