সাংবাদিক মাইনুল হাসান’র মৃত্যুবার্ষিকী পালিত

:
: ৪ years ago

দক্ষিণাঞ্চলের পথিতযশা সাংবাদিক ও দৈনিক ইত্তেফাক’র সাবেক স্টাফ রিপোর্টার প্রয়াত মাইনুল হাসানের ১৬ তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। মরহুমের কবর জিয়ারত, সমাধিতে শ্রদ্ধা নিবেদন এবং আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে তার মৃত্যুবার্ষিকী পালন করে সাংবাদিক মাইনুল হাসান স্মৃতি সংসদ।

মৃত্যুবার্ষিকীর কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার ২ অক্টোবর সকাল ১০টায় নগরীর মুসলিম গোরস্থানে চির নিদ্রায় শায়িত সাংবাদিক মাইনুল হাসান এর কবরে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে কবর জিয়ারত এবং মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

এছাড়া সকাল ১১টায় তার মৃত্যুবার্ষিকী উপলক্ষে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাংবাদিক মাইনুল হাসান মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
প্রেসক্লাব সভাপতি এ্যাডভোকেট মানবেন্দ্র বটব্যাল এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রয়াতের কর্মময় জীবনের স্মৃতিচারণ করে আলোচনায় অংশ নেন সাংবাদিক নেতৃবৃন্দ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিনিয়র সাংবাদিক নুরুল আলম ফরিদ, ইসমাইল হোসেন নেগাবান, সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ দুলাল, সাংবাদিক মুরাদ আহমেদ, তাংকর চক্রবর্তী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব কাজল ঘোষ, সাংবাদিক গোপাল সরকার, গিয়াস উদ্দিন সুমন প্রমুখ।