সাংবাদিক ইউনিয়ন বরিশাল: সভাপতি সাইফুর রহমান মিরন, সাধারন সম্পাদক ফিরদাউস সোহাগ

:
: ৩ years ago

 দৈনিক দেশ রূপান্তর’র ব্যুরো প্রধান সাইফুর রহমান মিরনকে সভাপতি এবং সময় সংবাদের বিশেষ প্রতিনিধি ফিরদাউস সোহাগকে সধারন সম্পাদক করে সাংবাদিক ইউনিয়ন বরিশালের ৭ সদস্য বিশিস্ট কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (২১ মে) সকালে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের হলরুমে সাংবাদিক ইউনিয়ন বরিশালের এক বিশেষ সভায় এই কমিটি গঠন করা হয়।

ইউনিয়নের সভাপতি গোপাল সরকারের সভাপতিত্বে এবং সিনিয়র সাংবাদিক মুরাদ আহমেদের সঞ্চলনায় সভায় বক্তব্য রাখেন এমএম আমজাদ হোসাইন, লতিফুর রহমান জাকির, গিয়াস উদ্দিন সুমন, মোশাররফ হোসেন, গোবিন্দ সাহা, শাহিন হাফিজ, অপূর্ব অপু, মুশফিক সৌরভ, সৈয়দ মেহেদী হাসান ও তন্ময় তপু প্রমুখ।

 

সভায় সর্বসন্মতিক্রমে চলমান কমিটি বিলুপ্ত করে সাংবাদিক ইউনিয়ন বরিশালের কার্যক্রম বেগবান করতে সিনিয়র সাংবাদিক এমএম আমজাদ হোসাইনকে আহ্বায়ক এবং মুরাদ আহমেদ, মোশারফ হোসেন, মো. মিজানুর রহমান ও রাহাত খানকে সদস্য করে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

এই আহ্বায়ক কমিটি সাংবাদিক ইউনিয়ন বরিশালের ৭ সদস্য বিশিস্ট নতুন কার্যকরী কমিটি মনোনয়ন দেয় এবং মুরাদ আহমেদ কমিটি ঘোষনা করেন।

ঘোষিত কমিটিতে সভাপতি সাইফুর রহমান মিরন এবং সাধারন সম্পাদক ফিরদাউস সোহাগ ছাড়াও বাংলাদেশ প্রতিদিন ও নিউজ ২৪ এর স্টাফ রিপোর্টার রাহাত খানকে সহসভাপতি, চ্যানেল ২৪ এর স্টাফ রিপোর্টার কাওছার হোসেন রানাকে সহ-সাধারন সম্পাদক, ইত্তেফাকের অফিস প্রধান শাহিন হাফিজকে কোষাধ্যক্ষ এবং আঞ্চলিক দৈনিক আজকের বার্তার মোশাররফ হোসেন ও ফোকাস বাংলার স্টাফ করেসপন্ডেন্ট মো. মিজানুর রহমানকে কার্যনির্বাহী সদস্য করা হয়েছে। এই কমিটি আগামী দুই বছর দায়িত্ব পালন করবে।

সভার শেষ পর্যায়ে নতুন কমিটির নেতৃবৃন্দের কাছে দায়িত্ব হস্তান্তর করেন বিদায়ী কমিটির সভাপতি গোপাল সরকার সহ অন্যান্য নেতৃবৃন্দ।