সম্পাদক পরিষদ বরিশাল বিভাগ’র নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা

লেখক:
প্রকাশ: ৪ years ago

সম্পাদক পরিষদ বরিশাল বিভাগ’র সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল ও সাধারণ সম্পাদক এস.এম. জাকির হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন বরিশাল মেডিকেল জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নবগঠিত কমিটির নেতৃবৃন্দ।

 

এসময় উপস্থিত ছিলেন সম্পাদক পরিষদ বরিশাল বিভাগ’র সহ-সভাপতি খলিলুর রহমান, সহ-সাধারণ সম্পাদক শেখ শামীম, সাংগঠনিক সম্পাদক কাজী মোঃ জাহাঙ্গীর, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক নাছির আহমেদ রনি, সদস্য হাবিবুর রহমান। বরিশাল মেডিকেল জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ’র মধ্যে আরও উপস্থিত ছিলেন দৈনিক কীর্তনখোলার সিনিয়র রিপোর্টার সভাপতি খান, দৈনিক শাহনামার রিপোর্টার ও কমিটির ১নং কার্যনির্বাহী কমিটির সদস্য বিপ্লব আহম্মেদ, একুশের আলো ডট কমের সহ- সম্পাদক জি এম খালেদ হোসেন-সিনিয়র সহ সভাপতি। দৈনিক আজকের বরিশালের বার্তা সম্পাদক, সাধারণ সম্পাদক আমিনুল শাহিন।

 

বরিশাল বাণীর প্রধান বার্তা প্রধান, যুগ্ম সম্পাদক এম এস আই লিমন। দৈনিক বরিশাল বার্তার যুগ্ম বার্তা সম্পাদক, যুগ্ম সম্পাদক শাহাদাত তালুকদার। দৈনিক মতবাদের রিপোর্টার ও যুগ্ম সম্পাদক মাহাবুব সিকদার। দৈনিক ন্যায় অন্যায়ের বার্তা সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক রিয়াজ পাটওয়ারী।

 

 

দৈনিক সত্য সংবাদের বার্তা সম্পাদক ও প্রচার সম্পাদক এম আর শুভ। দৈনিক আমাদের সময়’র ব্যুরো চিফ ও কার্যনির্বাহী কমিটির সদস্য আল মামুন সহ অন্যান্য সদস্যরা।