সবুজবাগে কনস্টেবলের অন্তঃসত্ত্বা স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

:
: ২ years ago

রাজধানীর সবুজবাগের মাদারটেক এলাকার একটি বাসার দরজা ভেঙে লাবনী আক্তার (৩০) নামে অন্তঃসত্ত্বা এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার স্বামী পুলিশ কনস্টেবল অভিজিৎ বিশ্বাস। অভিজিৎ হিন্দু ধর্মাবলম্বী হলেও লাবনী ইসলাম ধর্মাবলম্বী ছিলেন।

শনিবার (১২ ফেব্রুয়ারি) মাদারটেক চৌরাস্তা পাবনা গলির একটি বাসা থেকে ওই নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে সবুজবাগ থানা পুলিশ। সন্ধ্যায় ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়। রাতে জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন মতিঝিল বিভাগের সবুজবাগ জোনের সহকারী কমিশনার (এসি) মনতোষ বিশ্বাস।

এসি মনতোষ বিশ্বাস বলেন, পুলিশ কনস্টেবল অভিজিৎ ঢাকা জেলার মিলব্যারাক পুলিশ কনস্টেবল হিসেবে কর্মরত। তার স্ত্রী লাবনীকে নিয়ে ওই ভাড়া বাসায় থাকতেন। অভিজিৎ হিন্দু ধর্মাবলম্বী হলেও স্ত্রী লাবনী মুসলমান ছিলেন। অভিজিতের স্ত্রীর আগেও একবার বিয়ে হয়েছিল। তার একটি বাচ্চাও রয়েছে। আগের স্বামীর সঙ্গে বিচ্ছেদ হওয়ার পরে গত বছর কনস্টেবল অভিজিতের সঙ্গে বিয়ে হয়। আগের পক্ষের বাচ্চাকে নিয়ে এবং পারিবারিক কলহের কারণে তিনি আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

তিনি আরও বলেন, দুপুরে দরজা ভেঙে লাবনী আক্তারের মরদেহ উদ্ধার করা হয়। তিনি সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ছিলেন।

প্রাথমিকভাবে মনে হয়েছে এটি আত্মহত্যা। লাবনীর বাবার বাড়ি খুলনা ও স্বামীর বাড়ি মাদারীপুরে। প্রাথমিকভাবে আত্মহত্যা মনে হলেও বিষয়টির তদন্ত চলছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।