#
মোঃ নাসির উদ্দিন(জুয়েল)পটুয়াখালী প্রতিনিধিঃপটুয়াখালীর দুমকি উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের পূর্ব প্রান্তে মুরাদিয়া নদীর তীরে গাবতলী- শ্রীরামপুর ডাকাতিয়া খালগোড়া  ভায়া তালুকদার হাট রাস্তাটির অবস্হান।
দুমকি উপজেলার তালিকাভুক্ত রাস্তাটির আইডি নম্বর – ৫৭৮৯৬৪১৩৫ দীর্ঘদিন যাবৎ  সংস্কারের অভাবে জরাজীর্ণ অবস্থায় আছে।  দুমকি উপজেলার অত্যন্ত গুরুত্বপূর্ণ লাউকাঠী , মুরাদিয়া ও শ্রীরামপুর ইউনিয়নের হাজার হাজার পথচারীর  যাতায়াত  এবং মালামাল , নির্মাণ সামগ্রী পরিবহনের একমাত্র মাধ্যম এ রাস্তাটি। বর্ষার মৌসুমে  রাস্তার মাঝখানে পানি    জমে বড় বড় গর্তের সৃষ্টি হয়, কাঁদা হয়ে চলাচলের অনুপযোগী হয়ে পড়ে। এমন কি অসুস্থ রোগী বা গর্ভধারিণী মায়েদের জরুরি সেবার জন্য চরম দূর্ভোগের স্বীকার হতে হয়,তাই এলাকাবাসীর দীর্ঘ দিনের দাবি রাস্তাটি পাকাকরণের।তাছাড়াও সাবেক ও বর্তমান উপজেলা চেয়ারম্যানের নির্বাচনী ওয়াদা থাকার পর‌ও অজানা কারনে রাস্তাটি মেরামত বা পাকাকরণ হয়নি।
এলাকাবাসীর ও পার্শ্ববর্তী এলাকায় জনগণের প্রানের দাবি রাস্তাটি আশুমেরামত ও পাকাকরণের জন্য যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছেন।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন