সংঘাতকে কালো অধ্যায় বললো পাকিস্তানের সেনাবাহিনী

:
: ১ বছর আগে

ইমরান খানকে গ্রেফতার করার পর মঙ্গলবার (৯ মে) পাকিস্তানে ব্যাপক বিক্ষোভ শুরু হয়। এ সময় বিভিন্ন স্থাপনা লক্ষ্য করে হামলা চালায় ইমরানের সমর্থকরা। তাই পাকিস্তানের সেনাবাহিনী দিনটিকে কালো অধ্যায় হিসেবে আখ্যায়িত করেছে। খবর জিও নিউজের।

দেশটির সেনাবাহিনীর জনসংযোগ বিভাগ (আইএসপিআর) এক বিবৃতিতে জানিয়েছে, ইসলামাবাদ হাইকোর্ট প্রাঙ্গণ থেকে পিটিআই চেয়ারম্যানকে গ্রেফতার করার পরই সেনাবাহিনীকে লক্ষ্য বস্তু বানানো হয়।

বিজ্ঞাপন

আরও পড়ুন>পাকিস্তানজুড়ে ব্যাপক বিক্ষোভ, পেশোয়ারে নিহত ৪

সেনাবাহিনীর গণমাধ্যম শাখাটি জানায়, ইমরানকে গ্রেফতারের পরপরই সেনাবাহিনীর সম্পত্তি ও স্থাপনায় সংগঠিত হামলা চালানো হয় এবং সেনাবাহিনীবিরোধী স্লোগান দেওয়া হয়।

বিজ্ঞাপন

এ সময় পিটিআই নেতাদের ভণ্ড বলেও সমালোচনা করা হয়। কারণ তারা একদিকে কর্মীদের সেনাবাহিনীর বিরুদ্ধে উস্কে দিচ্ছে অন্যদিকে বাহিনীর প্রশংসা করছেন।

আরও পড়ুন>ইমরান খান ৮ দিনের রিমান্ডে

এদিকে ইমরান খানের আট দিনের রিমান্ড মঞ্জুর করেছে দেশটির আদালত। এর আগে দেশটির ন্যাশনাল অ্যাকাউন্টেবিলিটি ব্যুরো (এনএবি) ইমরান খানকে ১৪ দিনের রিমান্ডে চায়।

বিজ্ঞাপন

ইমরান খানকে আদালতে তোলার আগে এনএবি সূত্র জানায়, আমরা আদালতের কাছে ইমরান খানের সর্বোচ্চ ১৪ দিনের শারীরিক রিমান্ড চাইবো। আদালত অন্তত চার-পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করবে বলে আশা করা যায়।