#
তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানা পুলিশের বিশেষ অভিযানে বিদেশী মদসহ ২ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।
আজ বুধবার (১০ই মে) আসামিদের পুলিশি প্রহরার মাধ্যমে মৌলভীবাজার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।
শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার এর সার্বিক দিক নির্দেশনায় এসআই রাকিবুল হাছান সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় মঙ্গলবার শ্রীমঙ্গল পৌরসভার ২ নং ওয়ার্ডের কালিঘাট রোড এলাকায় এক অভিযান পরিচালনা করা হয়।
অভিযানে ২বোতল বিদেশী মদসহ ২জনকে গ্রেপ্তার করে থানা পুলিশ। গ্রেপ্তারকৃত আসামিরা হলেন নজরুল ইসলাম প্রকাশ শাহিন (৪২), পিতা-মৃত আব্দুর রশিদ, সাং-বিরাইপুর এবং সুমন দেবনাথ (৩৮), পিতা-সত্যেন্দ্র দেবনাথ, সাং-রুপসপুর, উভয় থানা-শ্রীমঙ্গল, জেলা-মৌলভীবাজার। শ্রীমঙ্গল থানা সুত্রের বরাতে জানা যায়, উক্ত বিষয়ে থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।
অপর এক অভিযানে এসআই রাকিবুল হাসান, এসআই সজীব চৌধুরী, এএসআই আবু মুছাসহ সঙ্গীয় ফোর্সের সহায়তায় অভিযান পরিচালনা করে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ৪,৮৯,৯০০/- টাকার জরিমানা প্রাপ্ত সিআর ১২৭৬/২০১৯ এর সাজা পরোয়ানাভুক্ত পলাতক আসামী মোঃ সামসু মিয়া, পিতা-মৃত আলী আজগর, সাং-মহাজিরাবাদ, বালিশিরা, থানা-শ্রীমঙ্গল, জেলা-মৌলভীবাজার এবং জিআর নং-২৬৪/২২ এর পরোয়ানা ভূক্তপলাতক আসামী মোঃ আল আমিন (২১), পিতা-ইদ্রিস আলী, সাং- সিন্দুরখান ইউপির কুঞ্জুবন, থানা-শ্রীমঙ্গল, জেলা-মৌলভীবাজরদের গ্রেপ্তার করেন।
শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, গ্রেপ্তারকৃত আসামীদের আজ বুধবার পুলিশ প্রহরায় মৌলভীবাজার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন