শ্রীনগর থানার দুই পুলিশ কর্মকর্তা বরখাস্ত

:
: ৭ years ago

মুন্সীগঞ্জের শ্রীনগর থানা থেকে শনিবার সকালে পারভেজ মাঝি (৩১) নামে মাদক মামলার এক আসামি পালিয়ে যাওয়ায় দায়িত্বে অবহেলার দায়ে পুলিশের দুই কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

শুক্রবার রাতে শ্রীনগর র্যাব-১১ মাদক ব্যাবসায়ী পারভেজকে আটক করে শ্রীনগর থানায় সোপর্দ করে। পলাতক আসামি পারভেজ মাঝি শ্রীনগরের সেলামতি গ্রামের আব্বাস মাঝির ছেলে।

মুন্সীগঞ্জের পুলিশ সুপার মো. জায়েদুল আলম পিপিএম বিষয়টি নিশ্চিত করে জানান, সকালে থানা হাজত থেকে জিজ্ঞাসাবাদের জন্য বের করলে এসআই নাসির উদ্দিন ও কনস্টেবল রাজন মিয়াকে ফাঁকি দিয়ে আসামি পারভেজ পালিয়ে যায়। তাই দায়িত্ব অবহেলায় জন্য দুইজনকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

তিনি আরও জানান, পারভেজের বিরুদ্ধে মাদক মামলার পাশাপাশি থানা থেকে পালানোর ঘটনায় আরেকটি মামলা রুজু করা হয়েছে। এবং আসামিকে ধরার জন্য পুলিশের একটি টিম কাজ করেছে।

শ্রীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আলমগীর হোসেন জানান, গত রাতে র্যাব-১১ পারভেজকে ১৯০ পিস ইয়াবাসহ আটক করে মাদক আইনে মামলা দিয়ে থানায় সোপর্দ করে। সকালে ডিউটি অফিসার এসআই নাসির উদ্দিন আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য থানা হাজত থেকে বের করলে ওই সময় তার হাতে হাতকড়া না থাকায় আসামি পালিয়ে।