শীতার্তদের পাশে ওয়াইআরসি বরিশাল

:
: ৭ মাস আগে

জাকারিয়া আলম দিপু:: কনকনে হিমেল হাওয়ায় ঠান্ডা শীত বসতে শুরু করেছে দেশজুড়ে। ঘন কুয়াশায় ঢাকা পড়ছে দক্ষিণের জনপদ। বিপর্যস্ত হচ্ছে জনজীবন। এ সময়ে নিম্ন আয়ের মানুষ বেশি বিপাকে পড়ছে। শীতের তীব্রতা বাড়ার অসহায় ও দরিদ্র মানুষের স্বাভাবিক জীবনযাপনে দেখা দেয় নানা সমস্যা। শীতার্তদের সাহায্যের জন্য দেশের বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠন কাজ করে যাচ্ছে। তার মধ্যে অন্যতম ইয়ামাহা রাইডার্স ক্লাব বরিশাল।

ইয়ামাহা রাইডার্স ক্লাব বরিশাল ইয়ামাহা মোটরসাইকেল রাইডারদেরকে নিয়ে গঠিত বাংলাদেশের অন্যতম কমিউনিটি। যারা বিভিন্ন সর্তকমূলক,সচেতনতামুলক কার্যক্রমের সাথে সাথে বিভিন্ন সমাজসেবামূলক কর্মকান্ডে অংশগ্রহণ করে।

ইয়ামাহা রাইডার্স ক্লাব বরিশাল – ওয়াইআরসি বরিশালের উদ্যোগে ও ইয়ামাহা বাংলাদেশের সহযোগিতায় দেশব্যাপী গরীব ও অসহায় মানুষদের মাঝে কম্বল বিতরণ কর্মসূচীর আয়োজন করা হয়। বৃহস্পতিবার ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে গরীব ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করে।

এসময় উপস্থিত ছিলেন ইয়ামাহা ও এসিআই মটরস’র ডিরেক্টর সেলস জাকির হোসেন।

আরো উপস্থিত ছিলেন আরএসএম (সাউথ) তানভীর সজিব,  সিনিয়র টেরিটরি অফিসার সাজ্জাদ হোসেন সম্রাট, সিনিয়র টেরিটরি অফিসার (সার্ভিস) জাহিদ হাসান সজিব, সিনিয়র সার্ভিস ইঞ্জিনিয়ার ঋত্বিক রায়, ইয়ামাহা রাইডার্স ক্লাব বরিশালেরর অ্যাডমিন জিএইচ রিমন, মডারেটর ফজলি রাব্বি সহ ইয়ামাহা রাইডার্স ক্লাবে সদস্যরা।

বরিশাল নগরীর বঙ্গবন্ধু উদ্যান, বিবির পুকুর পাড়, লঞ্চঘাট, নথুল্লাবাদ বাস স্ট্যান্ড,রুপাতলী বাস স্ট্যান্ড সহ বিভিন্ন জায়গায় গরীব ও অসহায় শীতার্তদের মানুষের মাঝে কম্বল বিতরণ করে।