শিশু-কিশোরদের কল্যাণে কাজ করার আহ্বান আইজিপির

লেখক:
প্রকাশ: ৬ years ago

সমাজের অবহেলিত শিশু-কিশোরদের কল্যাণে বৃহৎ পরিসরে কাজ করার জন্য অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তাদের প্রতি আহ্বান জানিয়েছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

শনিবার (১ ডিসেম্বর) সকালে রাজধানীর রাজারবাগে বিআরপিওডব্লিউএ কমপ্লেক্স সেমিনার হলে বাংলাদেশ অবসরপ্রাপ্ত পুলিশ অফিসার্স কল্যাণ সমিতি (বিআরপিওডব্লিউএ) পরিচালিত মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি এবং অবহেলিত শিশুদের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া অ্যান্ড পিআর) মো. সোহেল রানা এ তথ্য জানান।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের উদ্দেশ্যে পুলিশ প্রধান বলেন, তোমরা এগিয়ে যাও, তোমাদের চলার পথ মসৃণ হোক। আমরা তোমাদের পাশে আছি, থাকবো।

পুলিশের মত একটি চ্যালেঞ্জিং পেশা থেকে অবসর নেয়ার পরও সামাজিক কল্যাণে নিজেদের নিয়োজিত রাখায় অবসরপ্রাপ্ত পুলিশ অফিসারদেরকে ধন্যবাদ জানান আইজিপি।

অনুষ্ঠানের আগে আইজিপি বিআরপিওডব্লিউএ কমপ্লেক্সে নবনির্মিত ডরমিটরি উদ্বোধন করেন। অনুষ্ঠানে ঢাকা মহানগরীতে বাংলাদেশ পুলিশ পরিচালিত রাজারবাগ পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ, আর্মড পুলিশ ব্যাটালিয়ন স্কুল অ্যান্ড কলেজ ও শহীদ পুলিশ স্মৃতি কলেজের ২৫ মেধাবী শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়। এ ছাড়া, অবহেলিত শিশু শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক আইজিপি, বাংলাদেশ অবসরপ্রাপ্ত পুলিশ অফিসার্স কল্যাণ সমিতির সভাপতি ও পৃষ্ঠপোষক এম শহীদুল ইসলাম চৌধুরী। সমিতির সদস্যগণ এবং কর্মরত ও অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তাগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।