শিরোনামহীন ব্যান্ড ছাড়লেন তুহিন

:
: ৭ years ago

‘শিরোনামহীন’ ব্যান্ডের হয়ে আর মঞ্চ কিংবা টেলিভিশনে গাইবেন না জনপ্রিয় এই ব্যান্ডের লিড ভোকালিস্ট তানযীর তুহিন। শুক্রবার সন্ধ্যায় তুহিন এক ফেসবুক পোস্টে ব্যান্ড ছাড়ার ঘোষণা দেন।

ফেসবুক পোস্টে তুহিন লিখেন, ‘আমি তানযীর তুহিন, ব্যক্তিগত কারণে শিরোনামহীন ব্যান্ড থেকে সরে যাচ্ছি, কিন্তু গান ছাড়ছি না।

বিষয়টি জানতে তুহিনের সঙ্গে মুঠোফোনে বেশ কয়েকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন ধরেননি। তবে এ ব্যাপারে শিরোনামহীনের জিয়াউর রহমান জিয়া (বেজ) জানান, বেশ কিছুদিন আগে তুহীন হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। আপাতত সুস্থ হয়ে বাসায় ফিরলেও ডাক্তাররা তাকে মঞ্চে পারফর্ম না করার পরামর্শ দিয়েছেন। শারীরিক ঝুঁকি এড়াতেই তার এ সিদ্ধান্ত। আমারা সবাই মিলে আমাদের বন্ধুর ভালোর জন্য এমন সিদ্ধান্ত নিয়েছি।

ভক্তরা তানযীর তুহিনের ব্যান্ড ছাড়ায় রহস্য খুঁজছেন এমন প্রশ্নে জিয়া বলেন, আমাদের ব্যান্ডে কোনো প্রকার ভাঙন বা মনোমালিন্য হয়নি। তুহিনের শারীরিক অবস্থা বিবেচনা করে আমরা সবাই মিলে এমন সিদ্ধান্ত নিয়েছি। আশা করি, আমাদের ও তুহিনের ভক্তরা তার ভালোর জন্য ব্যাপারটি ভালোভাবে নেবে।’

তানযির তুহিন পেশায় একজন স্থপতি। বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে স্থাপত্য বিভাগে দ্বিতীয় বর্ষে পড়াকালীন ‘শিরোনামহীন’-এ যোগ দেন। তিনি গানের পাশাপাশি কয়েকটি টেলিভিশন নাটক ও সিনেমায় অভিনয় করেছেন।