শিরোনামহীনের তিন গানের ভিডিও আনছে প্রাণ পটেটোস

লেখক:
প্রকাশ: ৭ years ago
শিরোনামহীন

জনপ্রিয় ব্যান্ডদল শিরোনামহীনের সঙ্গী হলো প্রাণ পটেটোস। ব্যান্ড দলটির তিনটি মিউজিক ভিডিও প্রকাশের উদ্যোগ নেয়া হয়েছে এরইমধ্যে। তার অংশ হিসেবে সম্প্রতি প্রকাশিত হয়েছে জাদুকর শিরোনামের মিউজিক ভিডিও।

আগামী জানুয়ারি ও ফেব্রুয়ারিতে প্রকাশিত হবে আরও দুটি মিউজিক ভিডিও। দর্শকরা এগুলি দেখতে পাবেন ‘প্রাণ স্ন্যাক্স টাইম’ ইউটিউব চ্যানেলে।

সম্প্রতি প্রাণ-আরএফএল গ্রুপের প্রধান কার্যালয়ে এ সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এতে প্রাণ পটেটোসের পক্ষে প্রাণ ফুডস’র জেনারেল ম্যানেজার (অপারেশন) আলী হাসান আলম ও শিরোনামহীন ব্যান্ডের পক্ষে বেইজ গিটারিস্ট জিয়াউর রহমান জিয়া চুক্তিতে স্বাক্ষর করেন। এসময় আরও উপস্থিত ছিলেন এসময় প্রাণ-আরএফএল গ্রুপের হেড অব ডিজিটাল মিডিয়া আজিম হোসাইন ও প্রাণ ফুডসের অ্যাসিসটেন্ট ব্র্যান্ড ম্যানেজার ইসমাইল হোসেন।

আলী হাসান আলম জানান, ‘তরুণদের কাছে শিরোনামহীন খুবই জনপ্রিয় একটি ব্যান্ড। তাদের সাথে সম্পৃক্ত হতে আমরা এ উদ্যোগ নিয়েছি।’

জিয়াউর রহমান জিয়া বলেন, ‘গত কয়েকদিন ধরে আমরা শিরোনামহীনের প্রতিটি সদস্য গানগুলি নিয়ে কঠোর পরিশ্রম করে যাচ্ছি। গানগুলি নিয়ে আমরা অনেক আশাবাদী। এরইমধ্যে প্রকাশ হওয়া গানটি বেশ সাড়া পেয়েছে শ্রোতাদের কাছে। প্রাণ পটেটোসের সঙ্গে এই যাত্রা দারুণ এক অভিজ্ঞতা হবে বলেই প্রত্যাশা করছি।’