শাহনাজ খুশি ও ভাবনাকে নিয়ে জাহিদ হাসানের বাবুর্চিগিরি

লেখক:
প্রকাশ: ৬ years ago

রমজান সন্নিকটে। এরইমধ্যে চলছে সবখানে ঈদের প্রস্তুতি। বিশেষ করে শোবিজে লেগেছে কাজের ধুম। নাটক-সিনেমা ও গান নিয়ে সেজে উঠছে তারকাভুবন। খোঁজ নিয়ে দেখা যাচ্ছে, প্রায় সব তারকাই ব্যস্ত রয়েছেন শুটিং নিয়ে। নির্মাতারা চমকপ্রদ বিনোদনে দর্শক মুগ্ধ করতে নেমে পড়েছেন কোমর বেঁধে।

সেই ব্যস্ততায় রয়েছেন দেশের জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসানও। সাগর জাহানের রচনা ও পরিচালনায় এর আগে ‘আসলাম ভাই’ নামের একটি সিক্যুয়েলে অভিনয় করে দারুণ সাড়া পেয়েছিলেন জাহিদ হাসান। সেখানে বিরিয়ানি প্রেমী, বউ পাগল, ইমোশনাল, মানবদরদী পুরান ঢাকার যুবকের চরিত্রে দেখা গিয়েছিলো তাকে।

তবে সাগর জাহানের সঙ্গে নতুন নাটকে এবার বাবুর্চি হয়ে হাজির হচ্ছেন জাহিদ হাসান। আসছে রোজা ঈদে এনটিভির জন্য নির্মিত এই নাটকের নাম ‘দুলু বাবুর্চি’। এটি নির্মিত হচ্ছে সাত পর্বের ধারাবাহিক হিসেবে। বৃন্দাবন দাসের রচনায় এই নাটকে জাহিদ হাসানের সঙ্গে আরও অভিনয় করছেন শাহনাজ খুশি ও আশনা হাবিব ভাবনা।

নির্মাতা জানালেন, ‘কমেডি গল্পে নির্মিত হচ্ছে নাটকটি। তবে এখানে বিনোদনের বৈচিত্রময়তা থাকবে। মজার মজার সব ঘটনা আর সংলাপ পাবেন দর্শক। আশা করছি ঈদে প্রচার হওয়া সেরা নাটকগুলোর মধ্যে অন্যতম হবে ‘দুলু বাবুর্চি’।’

নাটকটি ঈদের দিন থেকে প্রচার শুরু হবে। চলবে ঈদের সপ্তম দিন পর্যন্ত।