শরীয়তপুর অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নেতৃত্বে ছগির-রাজিব

লেখক:
প্রকাশ: ২ years ago

শরীয়তপুর অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নতুন কমিটিতে জাগো নিউজের প্রতিনিধি ছগির হোসেনকে সভাপতি এবং বাংলা ট্রিবিউন ও দীপ্ত টিভির প্রতিনিধি রাজিব হোসেন রাজনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

রোববার (৬ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সংগঠনটির ত্রিবার্ষিক সম্মেলনে এ কমিটি গঠন করা হয়।

সংগঠনের সাবেক সভাপতি ও জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি অ্যাডভোকেট মুরাদ হোসেন মুন্সী প্রধান অতিথি থেকে কমিটির নাম ঘোষণা করেন।

২০১৪ সালে যাত্রা শুরু করে শরীয়তপুর অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন।

৪১ সদস্যবিশিষ্ট কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি আরটিভি ও ভোরের সংবাদের মো. ইব্রাহিম হোসাইন, মানবকণ্ঠ ও এশিয়ান টিভির খালেদ মাহমুদ সাইফুল্লাহ, বাংলা৫২নিউজের শফিকুল ইসলাম সোহেল, আজকের পত্রিকা ও ভারটেকস ডটকমের মিরাজ সিকদার, যুগ্ম-সাধারণ সম্পাদক নিরাপদ নিউজের সোহাগ খান সুজন, ঢাকা পোস্টের সৈয়দ মেহেদী হাসান শিহাব, দৈনিক ইত্তেফাক ও বার্তাবাজারের আসাদ গাজী, দৈনিক আমার সংবাদের রুপক চক্রবর্তী, যায়যায়দিনের এসএম নাজমুল হোসেন।

সাংগঠনিক সম্পাদক দৈনিক নয়া শতাব্দী ও কুইক নিউজবিডির খোরশেদ আলম বাবুল, সহ-সাংগঠনিক সম্পাদক গ্লোবাল টিভির এসএম শাকিল, দৈনিক কালের কণ্ঠের মাহবুব আলম, অর্থবিষয়ক সম্পাদক দৈনিক রুদ্রবার্তার আনিছুর রহমান, সহ-অর্থবিষয়ক সম্পাদক আনন্দ টিভি ও আগামী নিউজের জামাল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলোকিত শরীয়তপুরের তানভীর আহম্মেদ।

দপ্তর সম্পাদক অপরাধবার্তার মুহসিন রেজা, সহ-দপ্তর সম্পাদক শরীয়তপুর টেলিভিশনের গোলাম কিবরিয়া (সানজিদ), সাংস্কৃতিক সম্পাদক নিউজ১৬বিডির মিতালী সিকদার, তথ্য ও প্রযুক্তি সম্পাদক শরীয়তপুর জার্নালের সুপ্তা চৌধুরী, শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক সুলতান মাহমুদ সোহাগ।

সদস্যরা হলেন বাংলা টিভি ও পূর্বপশ্চিমবিডির নয়ন দাস, দৈনিক হুংকারের সৈকত দত্ত টিটু, দৈনিক যুগান্তর ও ডিনিউজের মো. নান্নু মৃধা, ডেইলি মর্নিং গ্লোরির মিজানুর রহমান মোল্লা, দৈনিক যুগান্তর ও ডেইলি ফরাজীর শাকিল আহম্মেদ, আমার সময়ের ফারুক আহম্মেদ, দৈনিক বাংলাদেশ কণ্ঠের নুরে আলম জিকু, দেশকালের রকি আহমেদ, দৈনিক সকালের সময়ের শাহাদাৎ হোসেন।

বাংলাদেশের আলোর সাইফ রুদাদ, বাংলাদেশ নিউজটাইমের সাইফুল ইসলাম, আজকের পত্রিকার শাহাদাৎ হোসেন হিরু, মানবাধিকার প্রতিদিনের সমীর চন্দ্র শীল, চ্যানেল এস ও বাংলাদেশ সময়ের জাহাঙ্গীর ছৈয়াল, আজকের পত্রিকার এমআর রাজিব মল্লিক, ডেইলি বাংলাদেশের সোহাগী আক্তার নদী, আজকালের কালাম সরদার, আমার সংবাদের নয়ন দাস ও সিএনএস২৪.কমের নাসির খান।