#

দিনাজপুরের বিরামপুর পৌর এলাকার ভবানীপুর মুন্সিপাড়া গ্রামে বাগান থেকে লিচু পাড়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়েছে। এতে শিশু ও নারীসহ ১৬ জন আহত হয়েছেন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিরামপুর হাসপাতালে ভর্তির পর গুরুতর অবস্থায় দুইজনকে দিনাজপুর হাসপাতালে পাঠানো হয়েছে। তাৎক্ষণিক অভিযান চালিয়ে দুইজনকে আটক করেছে পুলিশ। রোববার সকালে উপজেলার মুন্সিপাড়া ছোট শাখা যমুনা নদীর পাড় এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন এমদাদুল হক (৫৫), বাবুল হোসেন (৩৮), এনামুল হক (৩৫), আব্দুল লতিফ (৪৮), মনিরা (১০), মমিনুর (১৬), কামরুজ্জামান (৩২), আব্দুল কাফী (৪৮), মোজাম্মেল (৪৫), মনিরুজ্জামান (৩২), আফরুজা (২৫), মিজানুর (৩৮), আ. বাকি (৫৫), মমিনুল ইসলাম (২০), মীম (১৫) ও রেজিনা বেগম (৬৫)। আহত ব্যক্তিরা সবাই পৌরসভার মুন্সিপাড়া গ্রামের স্থানীয় বাসিন্দা।

স্থানীয়রা জানান, রোববার সকালে ভবানীপুর মুন্সিপাড়ার একটি বাগানে এক পক্ষ লিচু পাড়তে যায়। এ সময় অপর পক্ষ বাধা দিতে গেলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। উভয় পক্ষ লাঠি, রড ও দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হলে বেধড়ক মারপিটে শিশু ও নারীসহ উভয় পক্ষের ১৬ জন আহত হন। সংঘর্ষের খবর পেয়ে তাৎক্ষণিক অভিযান চালিয়ে আব্দুর রউফ ও আ. মামুদকে আটক করেছে পুলিশ।

বিরামপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। এ ঘটনায় জড়িত দুইজনকে আটক করা হয়েছে। তবে এ বিষয়ে কেউ অভিযোগ কিংবা মামলা করেনি।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন