লা লিগায় ‘প্রথম ম্যাচ’ খেলতে নামছেন রোনালদো

লেখক:
প্রকাশ: ৭ years ago

শিরোনাম দেখেই অবাক হওয়ার কথা। ২০০৯ সাল থেকে যিনি লা লিগা মাতিয়ে যাচ্ছেন, তিনি কি না প্রথম ম্যাচ খেলতে নামছেন? বিষয়টা তেমন নয়। চলতি মৌসুমে লা লিগায় বুধবার প্রথম ম্যাচ খেলতে নামছেন সিআর সেভেন।

স্প্যানিশ সুপার কাপের প্রথম ম্যাচে রেফারির সঙ্গে ঝামেলা করার কারণে ৫ ম্যাচের নিষেধাজ্ঞা আরোপ করা হয় ক্রিশ্চিয়ানো রোনালদোর ওপর। সেই নিষেধাজ্ঞার ৫ ম্যাচ পার হয়ে গিয়েছে। এর মধ্যে স্প্যানিশ সুপার কাপের ফিরতি পর্বের ম্যাচ এবং লা লিগায় প্রথম চার ম্যাচ খেলতে পারেননি তিনি।

নিষেধাজ্ঞা শেষে আগামীকাল (বুধবার) লা লিগায় মাঠে নামছেন সিআর সেভেন। প্রতিপক্ষ রিয়াল বেটিস। নিজেদের মাঠে এই ম্যাচের মধ্য দিয়ে বলতে গেলে মৌসুম শুরু হচ্ছে রিয়াল মাদ্রিদ তারকার।

দলের সেরা তারকার ফেরার কারণে খুশি কোচ জিনেদিন জিদানও। তিনি বলেন, ‘অতীতে কী ঘটেছে আমরা সেদিকে আর ফিরে যেতে চাই না। সে দলে ফিরে এসেছে, এতেই আমরা খুশি। আশা করবো, তার ক্ষেত্রে যেন এটাই শেষ ঘটনা হয়। এভাবে তাকে আমরা আর মিস করতে চাই না।’

রোনালদোও খুব খুশি। বিষয়টা উঠে এসেছে তার হেড স্যার জিদানের কণ্ঠেও। তিনি বলেন, ‘আমরা সবাই খুব খুশি। অধিকাংশই তার ফেরার কারণে। এমনকি সেও খুব খুশি। কারণ, সে খেলতেই বেশি পছন্দ করে। সে দলে ফিরে এসেছে এবং আগামীকালই আমাদের সামনে লা লিগার ম্যাচ এবং এটা নিজেদের মাঠেই। সবারই জানা, এই মাঠে খেলতে পছন্দ করে সবাই।’