লাখ টাকায় বঙ্গবাজারের পোড়া একটি লুঙ্গি কিনলেন তাহসান

লেখক:
প্রকাশ: ১ বছর আগে

রাজধানীর বঙ্গবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের আহাজারী ছুঁয়ে গেছে দেশের তারকাশিল্পীদের মন। ভয়াবহ এ ঘটনায় দেশজুড়ে নেমেছে শোকের ছায়া। ভারাক্রান্ত বিনোদন অঙ্গনের মানুষেরাও। সামাজিক যোগাযোগমাধ্যমে তারা দুঃখ প্রকাশ করছেন।

বঙ্গবাজারে আগুনে আংশিক পোড়া কাপড় কিনছে বেসরকারি স্বেচ্ছাসেবী সংগঠন বিদ্যানন্দ ফাউন্ডেশন। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পাশে দাঁড়াতে ১ লাখ টাকায় বঙ্গবাজারের পোড়া একটি লুঙ্গি কিনলেন গুণী সংগীতশিল্পী তাহসান খান। বিদ্যানন্দ ফাউন্ডেশনের ভেরিফায়েড ফেসবুক পেজে এসব তথ্য জানানো হয়েছে।

 

ফেসবুক স্ট্যাটাসে সংগঠনটি জানিয়েছে, জনপ্রিয় সংগীতশিল্পী তাহসান বঙ্গবাজারের পোড়া একটি লুঙ্গি কিনে নিয়েছেন এক লাখ টাকায়! যে টাকা পৌঁছে দেওয়া হচ্ছে ক্ষতিগ্রস্ত বিক্রেতাদের কাছে। অনেক তারকা ব্যক্তিত্বের অনুরোধ আসছে বিদ্যানন্দে, সবাই সংগ্রহে রাখতে চান কিছু পোড়া কাপড়।

নগদ এক কোটি টাকা তুলে তা ভুক্তভোগী ক্ষুদ্র ব্যবসায়ীদের হাতে দিতে চায় সংগঠনটি। সচেতনতা বাড়াতে আরো কিছু তারকা ব্যক্তিত্বকে সংযুক্ত করার কথা জানিয়েছে সংগঠনটি।

তাহসানের এই মানবিক কাজে মুগ্ধতা প্রকাশ করেছেন তার ভক্ত ও নেটিজেনরা। মানুষের সংকটে রাষ্ট্রের পাশাপাশি সামর্থ্যবানদের এগিয়ে আসা উচিত বলে মনে করছেন তারা।