#

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জের টুঙ্গিপাড়া আসছেন আগামীকাল রোববার।

সকাল ১০টায় রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ করবেন। পরে তারা ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেবেন।

এরপর বঙ্গবন্ধু সমাধিসৌধ কমপ্লেক্সে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় আয়োজিত জাতীয় শিশু দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়া জাতীয় গ্রন্থ কেন্দ্র ও জেলা প্রশাসন আয়োজিত বিভিন্ন কর্মসূচিতে অংশ নেবেন প্রধানমন্ত্রী।

রাষ্ট্রপতির প্রটোকল অফিসার মোহাম্মদ নাসির উদ্দিন সরোয়ার স্বাক্ষরিত গোপালগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকারের কাছে পাঠানো এক চিঠিতে এসব তথ্য জানানো হয়।

গোপালগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে রোববার সকালে রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় আসবেন।

বঙ্গবন্ধুর সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ শেষে বঙ্গবন্ধুর লেখা চিঠি গ্রন্থের মোড়ক উন্মোচন, বঙ্গবন্ধুকে লেখা শ্রেষ্ঠ চিঠি পাঠ, সেলাই মেশিন বিতরণ, জাতীয় শিশু দিবসের আলোচনা অনুষ্ঠানে যোগদান ও প্রধান অতিথির বক্তব্য দেবেন শেখ হাসিনা। দুপুর সাড়ে ১২টা থেকে বেলা ২টা ১৫ মিনিট পর্যন্ত প্রধানমন্ত্রী নিজ বাসভবনে অবস্থান করবেন। বেলা ৩টায় হেলিকপ্টারযোগে ঢাকার উদ্দেশে যাত্রা করবেন প্রধানমন্ত্রী।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন