রোটারী ক্লাব অব বরিশালের উদ্যোগে দুস্থদের মধ্যে সেলাই মেশিন বিতরন

:
: ৩ years ago

নিজস্ব প্রতিবেদক ॥ রোটারী ক্লাব অব বরিশাল এর পক্ষ থেকে দুস্থদের মধ্যে সেলাই মেশিন বিতরন করা হয়েছে। বিকেল ৪টায় অনুষ্ঠিত সেলাই মেশিন বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ক্লাবের প্রেসিডেন্ট মাহামুদুল হক খান মামুন।

এছাড়া প্রকল্প পরিচালক রোটারীয়ান হান্নান মল্লিক অনুষ্ঠানের বিভিন্ন দিক নিয়ে পর্যালোচনা করেন। অনুষ্ঠানের উপস্থাপনায় ছিলেন রোটারী ক্লাব অব বরিশালের সেক্রেটারী কাজী মিরাজ মাহামুদ। প্রধান অতিথি মাহামুদুল হক খান মামুন তার বক্তব্যে বলেন অসহায় ও দুস্থদের সহায়তায় রোটারী ক্লাব অব বরিশাল কাজ করে যাচ্ছে। আগামীতেও তাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রোটারীয়ান মাহাতাব উদ্দিন আল মাহামুদ ডেপুটি ডিস্ট্রিক ট্রেনার, মো. শফিকুল ইসলাম চুন্নু লেফটেন্যান্ট গর্ভনর, রোটারী জুয়েল শাহিন জোন ট্রেনার, রোটারীয়ান ইসমাইল হোসেন বাবুল ডেপুটি ডিস্ট্রিক গভর্নর, রোটারীয়ান কাজি মামুন প্রেসিডেন্ট রোটারী ক্লাব অব বরিশাল নিউ সিটি, রোটারীয়ান হালিম ভূইয়া প্রেসিডেন্ট রোটারী ক্লাব অব গ্রেটার বরিশাল, রোটারীয়ান বিশ্বজীত কুমার ঘোষ, রোটারীয়ান জাকির হোসেন ভুলু, রোটারীয়ান আনিছুর রহমান খান, রোটারীয়ান এমামুল হক বাহার প্রমুখ।