রেলিং ভেঙে হাতিরঝিলে বেপরোয়া মাইক্রোবাস

:
: ৬ years ago

রাজধানীর হাতিরঝিল এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিং ভেঙে একটি মাইক্রোবাস লেকের পানিতে পড়ে গেছে। শনিবার ভোরে হাতিরঝিলের পুলিশ প্লাজা সংলগ্ন ব্রিজে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মাইক্রোবাসের চালক সামান্য আহত হয়েছেন। ঘটনার পরপরই চালককে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে বেলা ১০টার দিকে ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা ঘটনাস্থলে গিয়ে গাড়িটি উদ্ধার করে।
অপরদিকে, হাতিরঝিল ব্যবস্থাপনা সংশ্লিষ্ট কর্তৃপক্ষ মাইক্রোবাসটি জব্দ করেছে। তারা রেলিং সংস্কারে ক্ষতিপূরণ দাবি করে। যথাযথ ক্ষতিপূরণ পেলে মাইক্রোবাসটি মালিকের কাছে হস্তান্তর করা হবে।
হাতিরঝিল থানার এসআই মোহাম্মদ সেলিম জানান, শনিবার ভোর সাড়ে ৬টার দিকে হাতিরঝিলের পুলিশ প্লাজা সংলগ্ন ব্রিজের ওপর দিয়ে মাইক্রোবসাটি (ঢাকা মেট্রো চ- ১৬-০০৫৬) যাচ্ছিল। এ সময় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিং ভেঙে লেকের পানিতে পড়ে যায়। চালক দরজা খুলে বাইরে বেরিয়ে আসেন। পরে পুলিশ সদস্যরা তাকে পানি থেকে কূলে উঠান।
তিনি আরও বলেন, দুর্ঘটনার সময় চালক একাকি মাইক্রোবাসে ছিলেন। স্বজনদের খবর দেওয়া হলে তারা ঘটনাস্থলে এসে চালককে নিয়ে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করেন।
এসআই আরও বলেন, সাইফুল ইসলাম নামে এক ব্যক্তি গাড়িটির মালিক। দুর্ঘটনার খবর পেয়ে তিনি মাইক্রোবাসটি উদ্ধার করে নিয়ে যেতে ঘটনাস্থলে আসেন। তবে হাতিরঝিল ব্যবস্থাপনা সংশ্লিষ্ট কর্তৃপক্ষ মাইক্রোবাসটি জব্দ করেছে। তারা রেলিং সংস্কারে ক্ষতিপূরণ দাবি করে। যথাযথ ক্ষতিপূরণ পেলে মাইক্রোবাসটি মালিকের কাছে হস্তান্তর করা হবে বলে মালিকে জানিয়ে দেওয়া হয়েছে।