রাবি এগ্রিকালচারাল ক্লাবের নতুন কমিটি

লেখক:
প্রকাশ: ৪ years ago

রাজশাহী ইউনিভার্সিটি এগ্রিকালচারাল ক্লাব (আরইউএসি)’র নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার বিকেলে এগ্রোনমি অ্যান্ড এগ্রিকালচার এক্সটেনশন বিভাগের তৌফিক ফাহিমকে সভাপতি এবং একই বিভাগের তাসরিন আক্তার প্রীতিকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করা হয়।

নব গঠিত কমিটির সহ-সভাপতি মনোনীত হয়েছেন মাহফুজুর রহমান এবং আহাদুজ্জামান আহাদ, সহ-সাধারণ সম্পাদক জিসানুর রহমান, কোষাধ্যক্ষ ইব্রাহীম খখলিলুল্লাহ এবং সাংগঠনিক সম্পাদক নিলুফা ইয়াসমিন চৈতি।

সংগঠকরা জানান, বিশ্বব্যাপী করোনাভাইরাসের কারণে এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে বিশ্ববিদ্যালয়ের ক্লাস ও পরীক্ষা কার্যক্রম বন্ধ থাকা অবস্থায় অনলাইন বিজ্ঞপ্তির মাধ্যমে এবারের কমিটি ঘোষণা করা হয়েছে।

অন্যান্যবারের মতো অনুষ্ঠান আয়োজন করে বিগত বছরের অভিজ্ঞতা বিনিময়, স্মৃতিচারণ ও খুনসুটির গল্প, ভালোবাসার শ্রদ্ধার্ঘ্য অর্পণ অংশগুলো এবার ছিল না।

উল্লেখ্য, আরিইউএসি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ব্যক্তি দক্ষতা উন্নয়নের জন্য বিভিন্ন কর্মশালা আয়োজন, খাদ্য ও প্রাণী বিষয়ক আলোচনা সভা আয়োজন এবং প্রান্তিক পর্যায়ে তথ্য পৌঁছে দেয়াসহ বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করে।