রাতে অস্ট্রিয়ার বিপক্ষে শুরু থেকেই খেলবেন নেইমার

:
: ৬ years ago

প্রায় চার মাসের হাটুর ইনজুরি। অতঃপর ফিরেই গোল। দুর্দান্ত প্রত্যাবর্তনে নিজেকে জানান দিয়েছেন ব্রাজিলের বিশ্বকাপ জিততে মরিয়া নেইমার। ক্রোয়েশিয়ার বিপক্ষে বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে দ্বিতীয়ার্ধে মাঠে নেমেই গোল করেন এই পিএসজি তারকা। তবে এবার আর বদলি হিসেবে নয়, শুরু থেকেই ব্রাজিলের একাদশে দেখা যাবে নেইমারকে।

অস্ট্রিয়ার বিপক্ষে আজ রোববার রাত ৮টায় শেষ প্রস্তুতি ম্যাচে মাঠে নামছে তিতের দল। আর সেই ম্যাচে প্রথম একাদশে ব্রাজিলের জার্সি গায়ে মাঠ মাতাবেন নেইমার। তবে পুরো ৯০ মিনিট খেলবেন না তিনি। ইনজুরি ঝুঁকি এড়াতে দ্বিতীয়ার্ধেই উঠে যাবেন এই তারকা ফুটবলার। তবে তিনি ফিরলেও ব্রাজিলের অধিনায়কের আর্মব্যান্ড এই ম্যাচে দেখা যাবে মিরান্ডার হাতে।

অস্ট্রিয়ার বিপক্ষে প্রস্তুতি ম্যাচটি সহজ হবে না সেটা জানেন ব্রাজিলের কোচ তিতেও। কেননা সম্প্রতি বিশ্ব চ্যাম্পিয়ন জার্মানিকে ২-১ গোলে হারিয়েছে ডেভিড আলাবার অস্ট্রিয়া। তিতে শনিবার সংবাদ সম্মেলনে বলেন, ‘আবেগের দিক দিয়ে ম্যাচটি অনেক কঠিন হতে যাচ্ছে। বিশ্বকাপের আগে এমন কঠিন ম্যাচে ইনজুরির ঝুঁকি থাকে, আত্মবিশ্বাস হারানোর আশঙ্কা থাকে।’

তবে ব্রাজিলের বর্তমান ফর্ম বেশ আশা যোগাচ্ছে তাদের। ক্রোয়েশিয়ার বিপক্ষে ২-০ গোলের জয়ে ফুরফুরে মেজাজ রয়েছে কৌতিনহোরা। তবে এই ম্যাচে মাঠে দেখা যাবে না ব্রাজিলের মিডফিল্ডের কাণ্ডারি ফ্রেডকে। অনুশীলনে দু’দিন আগে সামান্য ইনজুরিতে পড়েন তিনি। যদিও ইনজুরি বেশি গুরুতর না হওয়ায় বিশ্বকাপে তাকে ব্রাজিলের জার্সি গায়ে দেখা যাবে।