রাজধানীতে গৃহকর্মী নির্যাতন, দম্পতি আটক

:
: ২ years ago

রাজধানীর ভাটারা থানার বসুন্ধরা আবাসিক এলাকার একটি বাসায় এক গৃহকর্মীকে (১৪) নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গৃহকর্তা ও গৃহকর্ত্রীকে আটক করেছে পুলিশ।

শনিবার (৫ মার্চ) বিকেলের দিকে নির্যাতনের শিকার ওই কিশোরীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তার শরীরে পোড়া থাকায় হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ভাটারা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হাসান মাসুদ বলেন, আমরা বিকেল ৪টার দিকে ৯৯৯ থেকে খবর পেয়ে বসুন্ধরা আবাসিক এলাকার ৪ নম্বর রোডের ডি-ব্লকের ১৯৩ নম্বর বাসায় যাই। পরে প্রতিবেশীরা জানান, ওই বাসায় এক গৃহকর্মীকে বাথরুমে আটকে রাখা হয়েছে। তাকে গৃহকর্ত্রী বিভিন্ন সময় মারধর করতো ও লোহার খুন্তি গরম করে ছাঁকা দিতো। পরে আমরা ওই গৃহকর্মীকে উদ্ধার করে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে আসি। সেখানে চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করেন।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন,এই ঘটনায় গৃহকর্তা মো. এজাজ সাকলাইন ও গৃহকর্ত্রী মোছা. তানজিমা হাসেমকে আটক করা হয়েছে। তাদের দু’জনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।