রাজধানীতে ইডেন ছাত্রীর আত্মহত্যা

লেখক:
প্রকাশ: ৭ years ago

রাজধানীর খিলগাঁও দক্ষিণ বনশ্রী এলাকার একটি বাসায় গলায় ফাঁস দিয়ে মেহজাবিন ইসলাম সানিয়া (২৪) নামে এক ইডেন কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে।

সোমবার (২৮ আগস্ট) বেলা সোয়া ১টার দিকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত সানিয়া চাঁদপুর সদর উপজেলার মুদি দোকানী রফিকুল ইসলামের মেয়ে। পরিবারের সঙ্গে খিলগাঁও দক্ষিণ বনশ্রী ২/১ নম্বর নিজেদের টিনসেট বাড়িতে থাকতো। সে ইডেন মহিলা কলেজের মাস্টার্সে পড়ত।

নিহতের বাবা রফিকুল ইসলাম বলেন, ‘আমার ১ ছেলে ও ১ মেয়ে। সানিয়া ছোট মেয়ে। সে ইডেন মহিলা কলেজ ফিনান্স এন্ড ব্যাংকিং বিভাগের মাস্টার্সের ছাত্রী ছিল। তার সঙ্গে নিয়মিত কিংবা কখনও ভালভাবে কথা বলতো না সানিয়া। এ নিয়ে বাবা-মেয়ের মধ্যে মাঝে মাঝে কথাকাটাকাটি হতো।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া দ্য রিপোর্টকে জানান, সকালে বাবা-মেয়ের মধ্যে মনোমালিন্য হয়। এরপর বাবা দোকানে চলে গেলে বাসার সবার অগোচরে পাশের রুমে গিয়ে সানিয়া ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয়। পরে দেখতে পেয়ে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।