যে কারণে ২০ অক্টোবর মুক্তি পাচ্ছে না অরুণা বিশ্বাসের ‘অসম্ভব’

লেখক:
প্রকাশ: ৯ মাস আগে

ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় নায়িকা অরুণা বিশ্বাস। বর্তমানে অভিনয়ে খুব একটা নিয়মিত নন। নাম লিখিয়েছেন পরিচালকের খাতায়। সরকারি অনুদানে তিনি নির্মাণ করেছেন ‘অসম্ভব’ নামের সিনেমা। আগামী ২০ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তির কথা থাকলেও সেইদিন মুক্তি পাচ্ছে না ‘অসম্ভব’ সিনেমাটি ।

 

শনিবার (১৪ অক্টোবর) বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন অরুণা বিশ্বাস। তিনি বলেন, ‘এই সপ্তাহে বঙ্গবন্ধুর জীবনী নিয়ে তৈরি ‘মুজিব: একটি জাতির রূপকার’ মুক্তি পেয়েছে। আমাদের সবার দায়িত্ব রয়েছে সিনেমাটির পাশে থাকার। এ ছাড়া ‘অসম্ভব’ সিনেমাটি দেশের সবাইকে দেখানোর জন্য নির্মাণ করছি। তাই বেশি হলে মুক্তি দিতে চাই। সবকিছু মিলিয়ে মুক্তির সিদ্ধান্ত পিছিয়েছি। শিগগির নতুন তারিখ ঘোষণা করা হবে।’

সরকারি অনুদানে নির্মিত এ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অরুণা বিশ্বাসের মা জ্যোৎস্না বিশ্বাস, আবুল হায়াত, সোহানা সাবা, গাজী আবদুন নূর, স্বাগতা, শাহেদ, শতাব্দী ওয়াদুদসহ অনেকে।

সিনেমাটির গান লিখেছেন প্রয়াত গীতিকার গাজী মাজহারুল আনোয়ার। অতুল প্রসাদের লেখা ‘মোদের গরব মোদের আশা আমারি বাংলা ভাষা’ গানটিও এ সিনেমায় ব্যবহৃত হয়েছে বলে জানিয়েছেন নির্মাতা।