যুবলীগ নেতার হাতে লাঞ্ছিত ইউএনও, গ্রেফতার ১

লেখক:
প্রকাশ: ৭ years ago

হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পুলক কান্তি চক্রবর্তীকে লাঞ্ছিতের ঘটনায় উপজেলা যুবলীগের আহ্বায়কসহ ৩ জনের নাম উল্লেখ করে মামলা করা হয়েছে।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আলী বাদী হয়ে রোববার আজমিরীগঞ্জ থানা এ মামলাটি দায়ের করেন। মামলায় অজ্ঞাতনামা আরও ১০/১২ জনকে আসামি করা হয়েছে।

মামলার পরপরই উপজেলার লাল মিয়া বাজার থেকে উকেদ মিয়া নামে এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। আজমিরীগঞ্জ থানা পুলিশের ওসি মো. ইকবাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার আসামিরা হলেন- উপজেলা যুবলীগের আহ্বায়ক বাবলু রায়, যুগ্ম আহ্বায়ক মমিনুর রহমান সজিব ও সদস্য কবির মিয়া।

মামলায় উল্লেখ করা হয়, উন্নয়ন মেলার গেটে যুবলীগের আহ্বায়ক বাবুল রায় ফেস্টুন টাঙান। ওই ফেস্টুনটি খুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কান্তি চক্রবর্তী। এ নিয়ে বাবুল রায়সহ তার অন্যান্য সহযোগী ক্ষিপ্ত হয়ে ইউএনওকে লাঞ্ছিত করেন।

ওসি মো. ইকবাল হোসেন জানান, দুপুর আড়াইটার দিকে মামলা করা হয়েছে। মামলায় ৩ জনের নাম উল্লেখ করা ছাড়াও ১০/১২ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত আসামি উকেদ মিয়াকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্যদের ধরতে অভিযান চলছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কান্তি চক্রবর্তী জানান, যুবলীগের ওসব নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করা হয়েছে। কতিপয় নেতা সবার সামনে তাণ্ডব চালিয়েছে। তারা সরকারি কর্মকর্তা-কর্মচারীদের মানহানি, এসল্ট, সরকারি কাজে বাধাদানসহ বড় অপরাধ করেছে। তাই জেলা প্রশাসক মনীষ চাকমার নির্দেশে উপজেলা প্রশাসনের পক্ষে মামলাটি করেছেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আলী।